হোম অন্যান্যসারাদেশ পাটকেলঘাটার কুমিরা ও খলিষখালীতে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন

পাটকেলঘাটার কুমিরা ও খলিষখালীতে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন

কর্তৃক
০ মন্তব্য 127 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

মাদক, সন্ত্রাস, ইফটিজিং, বাল্যবিবাহ রোধ ও পুলিশের সেবা জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দিতে পাটকেলঘাটার কুমিরা ও খলিষখালীতে বিট পুলিশং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার(২৬জুলাই) কুমিরা ও খলিষখালী ইউনিয়ন পরিষদের হল রুমে উক্ত কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার( তালা সার্কেল) হুমায়ন কবির।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিল পাটকেলঘাটা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ।অনুষ্ঠানে অনান্যদের মধ্যে, থানার অফিসার ইনচার্জ তদন্ত জেল্লাল হোসেন, এস আই কৃষ্ণ কুমার, নিখিল বিশ্বাস, এ এস আই নিজাম উদ্দীন, রফিকুল ইসলাম, কুতুবউদ্দীন সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যগন। সমগ্রঅনুষ্ঠানের পরিচালনায় ছিলেন , খলিষখালী ইউ. পি. চেয়ারম্যান মোজাফফর রহমান ও কুমিরা ইউপি চেয়ারম্যান শেখ আজিজুল ইসলাম। এসময় প্রধান অতিথি বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্ভোধন ঘোষনা করেন।

এছাড়া জনগনের দোড় গোড়ায় পুলিশি সেবা কিভাবে পৌছানো যায় সে বিষয়ে আলোকপাত করেন তিনি । তিনি আরও বলেন, পুলিশি সেবা গ্রহনের ক্ষেত্রে কোন প্রকার হয়রানি, দূর্নীতি বা উৎকোচ প্রদান করা যাবে না। যদি কেউ এ ধরনের কার্যকলাপ করে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন