হোম খেলাধুলা পাকিস্তানকে হোয়াইটওয়াশ: টাইগারদের প্রধান উপদেষ্টার সংবর্ধনা

পাকিস্তানকে হোয়াইটওয়াশ: টাইগারদের প্রধান উপদেষ্টার সংবর্ধনা

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

খেলাধূলা ডেস্ক:

দুই ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার পরই অধিনায়ক শান্তকে ফোন করে অভিনন্দন জানিয়েছিলেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মোহাম্মদ ইউনূস। সে সময়ই বলা হয়েছিল, পাকিস্তান থেকে ফিরলে বাংলাদেশ দলের ক্রিকেটারদের সংবর্ধনা দেবেন তিনি।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) প্রধান উপদেষ্টার ঢাকার তেজগাঁওয়ের কার্যালয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে সংবর্ধনা দেন ড. ইউনূস।

সংবর্ধনা অনুষ্ঠানে ক্রিকেটারদের শুভেচ্ছা জানিয়ে প্রধান উপদেষ্টা তাদের পাকিস্তানে অর্জিত সাফল্যকে ঐতিহাসিক হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, পুরো জাতি তাদের এই অর্জনে গর্বিত।

জয়ের পর অধিনায়কের সঙ্গে কথা বলেছিলেন জানিয়ে ড. ইউনূস বলেন, আমি ব্যক্তিগতভাবে আপনাদের সবার সঙ্গে সাক্ষাৎ করার এবং জাতির পক্ষ থেকে অভিনন্দন জানানোর অপেক্ষায় ছিলাম। এসময় খেলাধুলার মাধ্যমে জাতিকে একতাবদ্ধ করার শক্তির কথাও স্মরণ করিয়ে দেন প্রধান উপদেষ্টা।

প্যারিস অলিম্পিকে উপদেষ্টা ও রাষ্ট্রদূত হিসেবে কাজ করেছিলেন জানিয়ে ড. ইউনূস জানান, ইতালি তাকে ২০২৬ সালের মিলানো কোরটিনা শীতকালীন অলিম্পিকে একই ভূমিকা পালন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে।

এসময় তাদেরকে আমন্ত্রণ জানানোর জন্য অধ্যাপক ইউনূসকে ধন্যবাদ জানান টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি বলেন, প্রত্যেক খেলোয়াড় এখানে আসতে পেরে খুশি। এটি সত্যিই আমাদের অনুপ্রাণিত করবে। এছাড়া প্রধান উপদেষ্টার বক্তব্য তাদের আরও সাফল্য অর্জনের জন্য উৎসাহিত করবে বলেও মন্তব্য করেন তিনি।

টাইগার অধিনায়ক আরও বলেন, পাকিস্তানে তাদের সাফল্যের পেছনে খেলোয়াড়দের কঠোর পরিশ্রম এবং কোচিং স্টাফের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।

সংবর্ধনা অনুষ্ঠানে কঠিন সময়ে সাফল্য আনার জন্য খেলোয়াড়দের প্রশংসা করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদিন ফাহিম, প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীসহ অন্যান্যরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন