হোম খুলনা পাইকগাছায় প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

পাইকগাছায় প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

কর্তৃক Editor
০ মন্তব্য 124 ভিউজ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

খুলনার পাইকগাছা খড়িয়া নবারুণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাতের প্রতিবদ ও শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাঁড়ুমিছিল হয়েছে।

উপজেলা খড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার ও সভাপতি সমারেশ চন্দ্র সরকার। তাদের বিরুদ্ধে খুলনা জজ আদালতে নিয়োগে অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাৎ সংক্রান্ত মামলা রয়েছে। যার রায় ঘোষনা দিন ধার্য আগামী ২২ জুলাই। এর আগেই তড়িঘড়ি করে ১২ জুলাই আয়া, নিরপত্তা কর্মী ও পরিচ্ছন্ন কর্মী পদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। নিয়োগ বোর্ডের সংশ্লিষ্টদের যোগসাজস করে অনিয়ম, দুর্নীতি ও অর্থের বিনিময়ে এটা করা হয়েছে বলে অভিযোগে প্রকাশ। প্রধান শিক্ষক নিজো শালিকাকে শ্বশুর বাড়ীর লোকদের নিয়ে কোরাম পুরণ করে আয়া পদে নিয়োগ দেন। সভাপতি সমারেশ চন্দ্র সরকার তার ছোট ভাই ভবেশ চন্দ্র সরকারকে নিয়োগ দিয়েছেন। এছাড়াও ম্যানেজিং কমিটির অভিবাক সদস্য রবীন্দ্রনাথ ঢালীর ভ্যাগনে পলাশ মন্ডলকে নিয়োগ দিয়েছে। প্রধান শিক্ষক ভারত ও বাংলাদেশের দ্বৈত নাগরিক বলে জানা যায়। ভারতের পশ্চিম বঙ্গের বর্ধমান জেলার বড়শুল গ্রামের বাসিন্দা। যার ভারতের ভোটার তালিকায় ভোটার নং ৯৯৮ এবং বাংলাদেশের ভোটার আইডি নং-৪৭১২৯৭১৪১৫০২।

এলাকাবাসীর পক্ষে অভিযোগকারী প্রকাশ চন্দ্র সরকার বলেন, প্রধান শিক্ষক ও সভাপতি চরম দুর্নীতিবাজ। একারণে তাদের বিরুদ্ধে আদালতে মামলা ও ইউএনও অফিসে অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার বিদ্যালয়ের সামনে নারী-পুরুষ মানববন্ধন ও ঝাড়ুমিছিল করে।

এব্যাপারে প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে তিনি মুঠোফনে জানান, নিয়মানুযায়ী নিয়োগ দেয়া হয়েছে। আমি পাইকগাছার বাইরে আছি। বিকেলে এসে আপনাদের সাথে দেখা করবো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন