হোম খুলনা পাইকগাছায় দুই-ইউপি চেয়ারম্যানের বরখাস্তের দাবীতে পৃথক বিক্ষোভ ও মানববন্ধন

পাইকগাছায় দুই-ইউপি চেয়ারম্যানের বরখাস্তের দাবীতে পৃথক বিক্ষোভ ও মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 31 ভিউজ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

খুলনার পাইকগাছায় ভোট ডাকাতির মাধ্যমে নির্বাচিত দুই-ইউনিয়নের চেয়ারম্যানের বরখাস্তের দাবীতে পৃথকভাবে বিক্ষোভ শেষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সোলাদানা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান গাজীর বরখস্তের দাবীতে বিক্ষোভ শেষে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নবাসীর পক্ষ থেকে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন লালচাঁদ সানা।

এসময় বক্তব্য রাখেন, জজ্ঞেস্বর কার্তিক সানা, মনি শংকর সরকার, কিরণ মন্ডল, সুকুমার সানা, রমেশ চন্দ্র মন্ডল, চৈতন্য মন্ডল, শিবপদ মন্ডল, রনজিৎ ঢালী, রিক্তা মন্ডল, রত্না ঢালী, মমতা মন্ডল, টুম্পা ঢালী, রীয়া মন্ডল, রবীন বাঁছাড়, খগেন্দ্র নাথ মন্ডল, কিশোর চন্দ্র মন্ডল ও অশেষ ঢালী। বক্তারা বলেন ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী একজন ভুমি দস্যু,সন্ত্রাসী। তিনি ভোট ডাকাতির চেয়ারম্যান হয়েছেন।

জনগণ তার কাছে গেলেই বলেন আমি কারো ভোটে নির্বাচিত চেয়ারম্যান না। আমার যোগ্যতা বলে চেয়ারম্যান হয়েছি। একারণে জনগণ তার বরখাস্তের দাবী করেন মানববন্ধনে।

অপরদিকে লস্কর ইউনিয়নবাসীর ব্যানারে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১ টায় আলমতলা এলাকায় বিক্ষোভ শেষে লস্কর ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন হুসাইন জমাদ্দার। বক্তব্য রাখেন,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল করিম গাইন,জাহাঙ্গীর সানা,রহমত জমাদ্দার হিরক জমাদ্দার,জামাল সানা,মাজেদ মোড়ল,আজিজুল সানা,ইলিয়াস সানা,কামরুল সানা,হবিবুর রহমান হবি মোল্যা,মামুন জমাদ্দার,হুমায়ুন সানা ও নেফুর জমাদ্দার।লস্কর ইউনিয়নবাসী তাদের বক্তব্যে ভোট ডাকাতির চেয়ারম্যান তুহিনের বরখাস্তের দাবী করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন