হোম খুলনা পাইকগাছায় চোখে-মুখে সুপার গ্লু আটা দিয়ে গণধর্ষণের পর ডাকাতি

পাইকগাছায় চোখে-মুখে সুপার গ্লু আটা দিয়ে গণধর্ষণের পর ডাকাতি

কর্তৃক Editor
০ মন্তব্য 429 ভিউজ

পাইকগাছা প্রতিনিধি :

সুপার গ্লু আটা ও মুখ বেঁধে খুলনার পাইকগাছায় ডাকাতিকালে গৃহিনী গণধর্ষণের শিকার হয়েছে বলে পরিবারের লোক জানিয়েছেন। মারাত্মক আহত অবস্থায় প্রতিবেশীরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

পরিবার ও প্রতিবেশী সূত্রে জানাগেছে, রোববার গভীর রাতে ৪/৫ জনের ডাকাত দল এঘটনা ঘটিয়েছে বলে প্রতিবেশীরা জানিয়েছে। ঘটনার সময় ডাতারা সিড়ি ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। উপজেলার রাড়ুলী গ্রামে এ ঘটনা ঘটেছে। স্বামী ব্যবসায়ী কাজে গড়ইখালীতে ছিলেন বলে প্রতিবেশি নাজির সরদার জানান।

এ সুযোগে ডাকাতরা তার বাড়ীতে যেয়ে ঘরে ঢুকে গৃহীনিকে চোখে মুখে সুপার গ্লু আটা দিয়ে চোখ মুখ বন্ধ করে দেয়। পরে ওড়না দিয়ে চোখমুখ বেঁধে ফেলে কনের দুল ও নাকফুল ছিড়ে নেয়। বাড়ীর আসবাবপত্র তচনছ করে আলমারী ও বাক্সে থাকা টাকা স্বর্ণালংকার লুপটকরে। যাতে প্রায় ২লক্ষাধিক টাকার সম্পদ নিয়ে গেছে।

এসময় তারা গৃহীনিকে গণধর্ষণ করে বলে পরিবারের লোকেরা জানিয়েছেন। গৃহিণীকে পরিবারের লোকেরা ও প্রতিবেশীরা ভোর রাতেই আশংকা জনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। রিপোর্ট লেখা পর্যন্ত সে অজ্ঞান ছিল। বিস্তারিত কিছু কেউ জানাতে পারেনি। তার স্বামী জানান তার স্ত্রী পাশবিক নির্যাতনের শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

সহকারী পুলিশ সুপার ডি-সার্কেল মোঃ সাইফুল ইসলাম ও পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান সকলেই সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় ওসি বলেন,ভিক্টিম অসুস্থ। তার কাছ থেকে নাজানা পর্যন্ত সঠিকভাবে কোন কিছু বলা যাচ্ছেনা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন