হোম অন্যান্যসারাদেশ পাইকগাছায় পুনরায় উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা নির্বাচিত শামছুন নাহার রুমা

পাইকগাছা প্রতিনিধি :

খুলনার পাইকগাছা উপজেলার আবারও শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন পাইকগাছার গদাইপুর ইউনিয়নের ২৫ নং গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শামছুন নাহার রুমা।

গত ২০১৯ সালে পাইকগাছা উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা বাছাই কমিটি শামছুন নাহার রুমাকে শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা নির্বাচিত করেন। আবারও জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ পাইকগাছা উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন তিনি।

তিনি ২০০৮ সালে সহকারী শিক্ষক হিসেবে গোপালপুর সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন এবং অদ্যাবধি অত্র প্রতিষ্ঠানে সুনামের সহিত কর্মরত রয়েছেন। সহকারী শিক্ষকদের মধ্যে গোটা উপজেলায় শামছুন নাহার রুমার সুনাম রয়েছে।

শামছুন নাহার রুমা পাইকগাছা সরকারি কলেজের প্রভাষক আছাবুর রহমান শিমুলের সহধর্মিনী। তিনি ১৯৯৯ সালে আগড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয় থেকে প্রথম বিভাগে এস.এস.সি, ২০০২ সালে খুলনার বয়রা মহিলা কলেজ থেকে প্রথম বিভাগে এইস.এস.সি, ২০০৬ সালে খুলনা বি.এল কলেজ থেকে রসায়ন বিজ্ঞান বিষয়ে দ্বিতীয় বিভাগে অনার্স ও ২০১৮ সালে রাষ্ট্রবিজ্ঞানে দ্বিতীয় বিভাগে মাষ্ট্রার্স পাস করেন। এছাড়া তিনি ২০০৮ সালে প্রথম বিভাগে পি.টি.আই পাস করেন।

তিনি শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি সহ তার সহকর্মীরা অভিনন্দন জানিয়েছেন। শামছুন নাহার রুমা বলেন, সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করছি যেন ভবিষ্যতে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন