হোম অন্যান্যসারাদেশ নড়াইল জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরুদ্দে অপপ্রচারের অভিযোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নড়াইল জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরুদ্দে অপপ্রচারের অভিযোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 103 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর রবিবার বেলা ১১টায় লোহাগড়া উপজেলা, পৌর আওয়ামীলীগও সহযোগী সংগঠনের আয়োজনে লোহাগড়া উপজেলার সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।

লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান আব্দুহান্নান রুনু, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আজাদ রহমান,লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল করিম মুন, শেখ সাজ্জাদ হোসেন মুন্না, লোহাগড়া পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী বনি আমিন,সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন ,ইতনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শিয়ানুক রহমান, ছাত্রলীগের রাশেদ হাসান,রায়হানসহ অনেকে। সমাবেশে ও বিক্ষোভ মিছিলে লোহাগড়া উপজেলা,পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, একটি পক্ষ জননেত্রী শেখ হাসিনার আওয়ামীলীগের সুনাম নষ্ট করার জন্য জননেতা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খাননিলুর বিরুদ্ধে ফেজবুক ও বিভিন্ন গনমাধ্যমে অপ-প্রচার চালাচ্ছে। তারা ব্যক্তিগত স্বার্থে আওয়ামীলীগের ক্ষতি করছে। তাদের এ ঘৃন্য চক্রান্ত কোনদিন বাস্তবায়িত হবে না। যারা এ চক্রান্তে লিপ্ত তাদের ইতিহাসও নড়াইলের জনগনের জানা আছে, যদি দরকার হয় তাদের ইতিহাস সাধারন জনগনের সামনে তুলে ধরা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন