হোম অন্যান্যসারাদেশ নড়াইলে ভিন্নরকম অনুষ্ঠানের মধ্যদিয়ে ১৪ ফ্রেব্রুয়ারি ভালোবাস দিবস পালিত

নড়াইলে ভিন্নরকম অনুষ্ঠানের মধ্যদিয়ে ১৪ ফ্রেব্রুয়ারি ভালোবাস দিবস পালিত

কর্তৃক Editor
০ মন্তব্য 107 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইলে ভিন্নরকম অনুষ্ঠানের মধ্যদিয়ে ১৪ ফ্রেব্রুয়ারি ভালোবাসা দিবস পালিত হয়েছে। ১৪ ফেব্রæয়ারি মঙ্গলবার দিনব্যাপি স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে। এ উপলক্ষে র‌্যালি, কেক কাটা,অপ্যায়ন,খোলাধূলা,সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনাসভা ও প্রতিবন্ধী শিশুদের ফুল দিয়ে বরণের মধ্যদিয়ে ভিন্নরকম এই ভালোবাসা দিবস পালিত হয়।

সদরের মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে মতাধিক শিশু অংশ গ্রহন করে। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আন্জুমান আরা, কমিশনার শরফুল আলম লিটু, বোড়ামারা অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাজ্জাদ হোসেন, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সভাপতি মির্জা গালিব সতেজ,অন্যান্যদের মধ্যে ছিলেন মোঃ সোহাগ ফারাজি,সৌরভ হোসেন, মহিউদ্দিন,চয়ন,নিপা প্রমুখ।

আয়োজকরা জানান, বিশেষ চাহিদা সম্পন্ন এই শিশুদের মুখে হাসি ফুটানোই আমাদের লক্ষ্য। স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সভাপতি মির্জা গালিব সতেজ ১৪ ফেব্রæয়ারি ভালোবাসা দিবসে দেশের সকল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা যুব সমাজ সকলে ভালোবাসা দিবসের খরজের টাকা চিন্নমুল, অটিজম ও প্রতিবন্ধী শিশুদের ভালো থাকার জন্য ব্যায় করি।

কলেজ, বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্রদের নিয়ে ২০১৭ সালে আজকের দিনে ছিন্নমুল শিশূদের নিয়ে ভালোবাসা দিবস পালনের মধ্যদিয়ে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন যাত্রা শুরু হয়। সেইথেকে সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজ করে চলেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন