হোম খুলনানড়াইল নড়াইলে বিশেষ টাস্কফোর্স অভিযানে এক ব্যবসায়ীকে জরিমান ৫ হাজার টাকা ও ৩ দিনের কারাবাস

নড়াইলে বিশেষ টাস্কফোর্স অভিযানে এক ব্যবসায়ীকে জরিমান ৫ হাজার টাকা ও ৩ দিনের কারাবাস

কর্তৃক Editor
০ মন্তব্য 6 ভিউজ

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে বিশেষ টাস্কফোর্স কমিটির অভিযানে এক পাইকারি ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমান ও ৩ দিনের জেল দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর বাজার পরিস্থিতি ও সরবরাহ চেইন তদারক ও পর্যালোচনা সংক্রান্ত জেলার বিশেষ টাস্কফোর্স কমিটি কর্তৃক নড়াইলের রূপগঞ্জ বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়। বাজার তদারকি অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জয় ঘোষ।

এ সময় ভাউচার সংরক্ষণ না রাখার অপরাধে রূপগঞ্জ বাজারের পাইকারি ব্যবসায়ী মো: সুমন বিশ্বাস (৪০) কে কৃষি বিপনন আইন ২০১৮ ১৯ (১) (ঞ) ধারায় ৫ (পাঁচ) হাজার টাকা জরিমান ও ৩দিনের কারাদন্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জয় ঘোষ।

এ সময় অন্যান্যের উপস্থিত ছিলেন বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য কনজুমাসর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নড়াইল জেলা কমিটির সেক্রেটারী কাজী হাফিজুর রহমান, কৃষি বিপনন অধিপ্তরের প্রতিনিধিসহ অন্যান্য সদস্যরা। এছাড়াও দোকানের পণ্যের বিক্রির মুল্যে তালিকা না থাকলে এবং মিথ্যা তথ্য প্রদান করলে ভবিষ্যতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সর্তক করেন বিশেষ টাস্ক ফোর্স কমিটি এবং লাভের নামের সাধারণ মানুষদের যাতে ক্ষতি না হয় এবং অসাধু উপায়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ তৈরী করলেও অনুরূপ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তারা ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন