হোম এক্সক্লুসিভ নড়াইলে গৃহবধূ ওপর এসিড নিক্ষেপের অভিযোগ

নড়াইলে গৃহবধূ ওপর এসিড নিক্ষেপের অভিযোগ

কর্তৃক
০ মন্তব্য 216 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইল সদরের বাহিরগা নামক গ্রামে গৃহবধূ তানিয়া বেগমের (২৮) ওপর এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ আগস্ট) রাতে পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের জুয়েল ও অহিদুরের বিরুদ্ধে এসিড নিক্ষেপের এ অভিযোগ পাওয়া যায়।

নড়াইল সদর থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, এক বছর আগে বহিরগা গ্রামের মৃত মোস্তফার ছেলে তার প্রতিবেশী তানিয়া বেগমের কাছ থেকে ব্যবসা করার জন্য পনের লাখ টাকা ধার নেই। তনিয়া বেগম তার পাওনা টাকা ফেরত চাইলে জুয়েল বিভিন্ন সময় এসিড মেরে হত্যা করার হুমকি প্রদান করে । নিরাপত্তার অভাবে তানিয়া ১৩ আগষ্ট নড়াইল সদর থানায় একটি সাধারণ ডাইরী করে এবং যশোর শংকর পাশায় তার স্বামী মাসুদ হাসানের বাড়ীতে চলে যায়।

গ্রাম্য ভাবে মিমাংসার কথা বললে সোমবার তানিয়া তার পিতার বাড়ীতে আসে। ঐদিন রাতে সাধারণ ডাইরী দেখানোর জন্য তানিয়া তার পিতার বাড়্ িপাশেই চাচার বাড়ীতে যাওয়ার সময় জুয়েল ও তার সহযোগী অহিদুর তানিয়ার ওপর এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তানিয়ার পিঠসহ শরীরের বিভিন্ন স্থান পুড়ে গেছে। প্রথমে তাকে চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে আনা হলেও পরে অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নড়াইল থানার এস আই মোঃ শফি উদ্দিন জানান, এসিড বা কোনো দাহ্য পদার্থে তানিয়ার শরীর পুড়ে গেছে। এ ঘটনায় এসিড নিক্ষেপকারীরা পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছিল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন