হোম খুলনানড়াইল নড়াইলে এসএসসি ও সমমানের পরিক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থী ও গুণী শিক্ষককের সংবর্ধনা দেয়া হয়েছে

নড়াইলে এসএসসি ও সমমানের পরিক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থী ও গুণী শিক্ষককের সংবর্ধনা দেয়া হয়েছে

কর্তৃক Editor
০ মন্তব্য 71 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলে এসএসসি ও সমমানের পরিক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থী ও গুণী শিক্ষককের সংবর্ধনা দেয়া হয়েছে । প্রথম আলোর উদ্যোগে ও শিক্ষার ডিজিটাল প্লাটফর্ম শিখোর পৃষ্ঠপোষকতায় শনিবার সকালে শহরের পুরাতন বাস টার্মিনাল সংলগ্ন শেখ রিজেন্সি গেস্ট হাউজে এ অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানে অংশ নিতে প্রায় তিনশত শিক্ষার্থী অনলাইনে রেজিষ্ট্রেশন করেছিল। অনুষ্ঠানে উপস্থিত হয়েছিল ২৫০জন শিক্ষার্থী ছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দশজন গুণী শিক্ষককেও সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্টানে স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর নড়াইল সংবাদদাতা মো. রাজু শেখ। শুভেচ্ছা বক্তব্য দেন প্রথম আলোর ফরিদপুর প্রতিনিধি পান্না বালা। অতিথিদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ রওশান আলী, গোবরা পার্ব্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আব্দুর রশিদ, নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তৌফিক হাসান, এল এস জে এন ইউনিয়ন ইন্সটিটিউশনের সহকারী প্রধান শিক্ষক আ ন ম মাজহারুল হক বক্তব্য দেন। সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন