হোম খুলনানড়াইল নড়াইলে ঈদ উপলক্ষে বয়স্কদের ক্রিকেট ও ফুটবল খেলা অনুষ্ঠিত

নড়াইল অফিস:

নড়াইলে ঈদ উপলক্ষে বয়স্কদের ক্রিকেট ও ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে । ১৮ জুন বিকেলে ভদ্রবিলা সরকারি প্রাইমারি স্কুল মাঠে যুব সমাজের আয়োজনে ৬০ উর্দ্ধ এলাকার বয়স্কদের নিয়ে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ঈদের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করতেই এই টুর্নামেন্টের আয়োজন করে। এ সময় খেলা দেখতে এলাকার ছেলে বুড়ো কয়েক হাজার দর্মক মাঠে সমাবেত হয়। এ রকম টুর্নামেন্ট আয়োজন করার খেলা দেখতে আসা সকলের মনে আনন্দ লক্ষ্য করা যায়।

খেলা দেখতে আসা দর্মকরা জানান,আগে কখনো এ ধারনের খেলা হয়নি এই প্রথম বয়স্কদের খেলা হচ্ছে আমরা দেখতে আসছি ।

আয়োজকরা জানান , ঈদুল আজহা উপলক্ষে আমরা এ খেলার আয়োজন করেছি। আশা করছি আগামীতেও এই টুর্নামেন্ট চলবে। ঈদ উপলক্ষে এলাকার মানুষকে একটু আনন্দ দিতেই দলমত নির্বিশেষে সকলে মিলে আমাদের এই আয়োজন।

বয়স্ক খোলযাররা জানান,যুব সমাজকে মোবাইল এবং মাদকের ভয়াল থাবা থেকে দুরে রাখতে আমরা এই খেলায় অংশগ্রহন করছি। যুব সমাজ যাতে নষ্ট হয়ে না যায়।

খেলা শেষে বিজযীদের ট্রফি ছাড়াও সকল খোলোযারকে সন্তনা পুর¯কার দেয়া হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভদ্রবিলা ইউনিয়নের চেযারম্যান মো, সজিব মোল্যা , ভদ্রবিলা ইউনিয়ন ইউনিয়ান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুম্মামান,ইউনিয়ান বিএনপির সভাপতি কাজী রকিব সেন্টু,জেলা বাস মালিক সমিতির সহ সাধারণ সম্পাদক মো, বাবুল মোল্যা,ইউপি সদস্য রেজাউল করিম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন