হোম অন্যান্যসারাদেশ নড়াইলে ইউপি সদস্য অজ্ঞাত দুর্বৃত্তদের পরিকল্পিত সন্ত্রাসী হামলার শিকার

নড়াইলে ইউপি সদস্য অজ্ঞাত দুর্বৃত্তদের পরিকল্পিত সন্ত্রাসী হামলার শিকার

কর্তৃক
০ মন্তব্য 132 ভিউজ

মোস্তফা কামাল,নড়াইল :

নড়াইলে এক ইউপি সদস্য অজ্ঞাত দুর্বৃত্তদের পরিকল্পিত সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। মোঃ মাহবুবুর রহমান নামের এই ইউ পি সদস্যকে নড়াইল সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। পুলিশ ও আহতের স্বজনরা জানায়, সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য মাহাবুবুর রহমান রাত ৯টার দিকে ভুমুরদিয়া গ্রামের বাজার থেকে মটর সাইকেলে নিজের বাড়ি ফিরছিলেন।

পতিমধ্যে নির্জন বাগানের পথ অতিক্রমের সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা রাস্তায় বাঁশ ফেলে মাহাবুবুরের গতি রোধ করে তার উপর চড়াও হয়। এসময় দুর্বৃত্তদের লোহার রড, লাঠিশোঠার এলোপাথাড়ি আঘাতে তার মাথাওসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম হয়ে সে জ্ঞান হারিয়ে রাস্তায় লুটিয়ে পড়ে। এর এক পর্যায়ে তার মটরসাইকেলটিতেও আগুন ধরিয়ে দেয়া হয়। ঘটনার সময় সৌভাগ্যক্রমে জনৈক পথচারি সেখানে এস পড়ায় হামলাকারিরা পালিয়ে গেলে তিনি প্রানে বেঁচে যান। পরে স্বজনরা খবর পেয়ে গিয়ে মাহাবুবুরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

পূর্ববিরোধের জেরে মাহাবুবুরকে প্রানে মারতে এ হামলা হয়েছে বলে ধারনা স্বজনদের । নড়াইল সদর হাসপাতালের ইর্মাজেন্সি মেডিকেল অফিসার ডাঃ মোঃ জিদার চৌধুরি জানান রোগীর মাথাসহ শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিন্থ্ আছে । আমরা প্রাথমিক চিকিৎিসা দিয়েছি, পরিক্ষা নিরিক্ষা শেষে জানা যাবে তিনি কতটা আঘাত প্রাপ্ত হয়েছেন ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন