হোম খুলনানড়াইল নড়াইলে আ.লীগ,আন্দোলনকারী শিক্ষার্থী ও পুলিশের দিনভর পাল্টাপাল্টি হামলায় রনক্ষেত্র, গুলিবিদ্ধ কয়েকজন-আহত ২০

নড়াইলে আ.লীগ,আন্দোলনকারী শিক্ষার্থী ও পুলিশের দিনভর পাল্টাপাল্টি হামলায় রনক্ষেত্র, গুলিবিদ্ধ কয়েকজন-আহত ২০

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলে দিনভর আ.লীগ- আন্দোলনকারী শিক্ষার্থী ও পুলিশের পাল্টাপাল্টি হামলায় রনক্ষেত্র,এসময় গুলিবিদ্ধ হয়েছেন উভয়পক্ষের কয়েকজন,গুলি ইটের আঘাতে আহত হয়েছেন অন্ততঃ ২০জন। বন্ধ রয়েছে নড়াইল ঢাকা আঞ্চলিক মহাসড়কের নড়াইল শহরের অংশের চলাচল।

রোববার ৪ আগষ্ট সকালে জেলা আ.লীগ কার্যালয় থেকে পূর্বঘোষিত প্রতিবাদ সমাবেশ করে। অন্যদিকে নড়াইল-ঢাকা মহাসড়কের মাদ্রাসা এলাকা থেকে বিক্ষোভকারী ছাত্র-জনতার একটি বিশাল জমায়েত নড়াইল আদালত চত্ত¡রে বিক্ষোভ করতে আসার চেষ্টা করে। এ সময় নড়াইল শহরের শেখ রাসেল সেতুতে পৌছালে আ.লীগের সমার্থরা তাদের ধাওয়া দেবার চেষ্টা করলে প্রতিপক্ষরা ও ইটপাটকেল ছোড়ে। এসময় সেতুর দুই প্রান্তে দুইপক্ষ অবস্থান নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশের পক্ষ থেকে বেশ কয়েক রাউন্ড গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়। এসময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে। গুলি ও ইটের আঘাতে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল সহ উভয় পক্ষের অন্ততঃ ২০ জন আহত হয়েছেন।

এদিকে ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দু জনের মৃত্যুর খবর ভেসে বেড়ালেও সত্যতা খোজার চেষ্টা চলছে।#

সম্পর্কিত পোস্ট

মতামত দিন