হোম খুলনানড়াইল নড়াইলে আরাফ নামের এক শিশুর রহস্যজনক মৃত্যু

নড়াইল অফিস:

নড়াইলে আরাফ নামের দেড় মাসের এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) সকালে এই শিশুর মরদেহ উদ্ধার করেছে নড়াইল থানা পুলিশ। উপজেলার আউড়িয়া ইউনিয়নের লস্কারপুর মধ্যপাড়া মশিয়ার রহমানের বাড়ির পশ্চিম পাশের একটি ডোবা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। আরাফ মোল্যা ওই গ্রামের মোটর সাইকেল চালক মিলন মোল্যার ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় আরাফের মা তাকে ঘরের বারান্দায় শুয়ে রেখে রান্না ঘরে যায়। একটু পরে এসে দেখে তার ছেলে নাই। পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ৯৯৯ এ ফোন দিলে নড়াইল সদর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। গভীর রাত পযর্ন্ত খোঁজাখুঁজি করে পুলিশ ও পরিবার তার কোন সন্ধান পাইনি । আজ সকালে স্থানীয় এক ব্যক্তি ডোবার পানিতে তার মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে পাঠায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নড়াইল সদর থানার পুলিশ পরিদর্শক মোহাম্মাদ জামিল কবীর বলেন,গতকাল সন্ধারপর পরিবার থকে ৯৯৯ এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে এসে নিখোঁজের বাবা মার কাছে বিস্তারিত জেনে তদন্ত শুরু করি । সারা রাত খোঁজাখুঁজি করার পর আজ সকালে তাদের বাড়ির পাশে একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে । ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে জানা যাবে কি ভাবে তার মৃত্যু হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন