হোম অন্যান্যসারাদেশ নড়াইলের পৌর এলাকার জনসাধারনের চলাচলের সীমিত করা হয়েছে

নড়াইলের পৌর এলাকার জনসাধারনের চলাচলের সীমিত করা হয়েছে

কর্তৃক
০ মন্তব্য 91 ভিউজ

নড়াইল অফিস :
নড়াইলের পৌর এলাকার জনসাধারনের চলাচলের সীমিত করা হয়েছে। বুধবার ৫ আগষ্ট সকাল থেকে পৌর এলাকার বিভিন্ন প্রবেশপথসহ শহরের প্রধান প্রধান সড়কে ইজিবাইক ও বিভিন্ন যানবাহন চলাচল করতে দেখা যায়। পুরাতন বাস টার্মিনাল থেকে ছেড়ে যায় যশোর মাগুড়া সহ বিভিন্ন রুটের বাস।

শহর সহ পৌর এলাকার প্রবেশ পথে দেখা যায় নাই আইন শৃংখলা বাহিনীর কোন সদস্যদের। উল্লেখ্য, করোনা রোগী বৃদ্ধির কারনে সোমবার ০৩ আগষ্ট বিকালে নড়াইল পৌরসভা এলাকাকে ১৪দিনের জন্য জনসাধারনের চলাচল সীমিত করার ঘোষনা করেছেন জেলা প্রশাসন।

মঙ্গলবার (৪আগষ্ট) বিকেল ৪টা থেকে জনসাধারনের চলাচল সীমিত করন কার্যকর হবে বলে এক গনবিজ্ঞপ্তিতে জানিয়েছেন নড়াইলে জেলা প্রশাসক আনজুমান আরা। বিজ্ঞপ্তিতে জানানো হয় নড়াইলের পৌর এলাকায় করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত নড়াইল জেলা কমিটির সিদ্ধান্তে ১৪ দিনের জন্য নড়াইল পৌরসভা অঞ্চলের দোকানপাট শপিংমল, ইজিবাইক সহ সকল ধরনের গন পরিবহন এবং জনসাধারনের জন্য চলাচল সীমিত ঘোষনা করা হলো। এ সময় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দোকান ছাড়া সকল ধরনের দোকান বন্ধ থাকবে। নিত্য প্রয়োজনীয় দোকান সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়া প্রয়োজন ব্যতিত ঘর থেকে কেউ বাহির হতে পারবেনা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন