হোম অন্যান্যসারাদেশ নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র নিয়ে টিকটক, যুবদল আহ্বায়কসহ গ্রেফতার ৫

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র নিয়ে টিকটক, যুবদল আহ্বায়কসহ গ্রেফতার ৫

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

অনলাইন ডেস্ক:

নোয়াখালী সদর উপজেলা থেকে ৫ অস্ত্রধারীকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। এ সময় তাদের কাছ থেকে ২টি পাইপগান, ১টি রামদা, ২টি ছুরি, ৩টি বাটন মোবাইল ও ৪টি অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার ১৯নং পূর্ব চরমটুয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আবুল কালাম ওরফে কালন ও তার অনুসারী একই ইউনিয়নের মেহরাজ (৪৬), মো.লিটন (৩২), মো.সাদ্দাম (২৬) আবির মিয়া (১৮)।

সোমবার (২৮ অক্টোবর) ভোরে উপজেলার ১৯নং পূর্ব চরমটুয়া ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়। পরে সকাল ১১টার দিকে নোয়াখালী সেনা ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, কিছুদিন আগে উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কালন তার কয়েকটি অবৈধ আগ্নেয়াস্ত্র অনুসারীদের কাছে রাখতে দেন। পরে তার অনুসারীরা ওই আগ্নেয়াস্ত্র নিয়ে টিকটক করে অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করে। পরে বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীসহ স্থানীয়দের নজরে আসে। ওই সূত্র ধরে যুবদল নেতা কালনের অনুসারী আবির, সাদ্দামসহ কয়েকজনকে আটক করে যৌথবাহিনী। পরবর্তীতে তাদের ভাষ্যমতে যুবদল নেতা কালনকে গ্রেফতার করা হয়।

সদর উপজেলা যুবদলের সভাপতি আবদুর রহিম রিজভী জানান, তাকে গ্রেফতারের বিষয়টি শুনেছি। এ বিষয়ে তার বেশি কিছু জানা নেই বলেও জানান তিনি।

নোয়াখালী সেনাক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী চরমটুয়া এলাকায় অভিযান চালায়। অভিযানে অবৈধ অস্ত্রধারী ৫জনকে আটক করে সুধারাম মডেল থানায় সোপর্দ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন