হোম জাতীয় নেত্রকোনায় ট্রাকচাপায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত

জাতীয় ডেস্ক :

নেত্রকোনার কলমাকান্দায় ট্রাকচাপায় আইনুল হক (৩৫) নামে গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় একজন আহত হয়েছেন। তারা দুজন মোটরসাইকেল আরোহী।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে উপজেলার খারনৈ ইউনিয়নের দুর্গাপুর-কলমাকান্দা সড়কের রহিমপুর বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইনুল হক ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানিখোলা ইউনিয়নের কাটাখালি গ্রামের বাসিন্দা। তিনি গ্রামীণ ব্যাংকের দুর্গাপুর উপজেলার কুল্লগড়া শাখার সেকেন্ড ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে অফিসের কাজে দুর্গাপুর থেকে কলমাকান্দায় মোটরসাইকেলে রওনা হন আইনুল হক। এ সময় অফিসের পিয়ন মিজানুর রহমানকে সঙ্গে নেন তিনি। পথে দুর্গাপুর-কলমাকান্দা সড়কের রহিমপুর বাজারের কাছেই পৌঁছাতেই একই দিক থেকে আসা একটি ট্রাককে ওভারটেক করতে গেলে সংকেত অমান্য করে তাদের মোটরসাইকেলকে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলে আইনুল নিহত হন। অপর আরোহী মিজানুর রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

কলমাকান্দা থানার উপসহকারী পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বলেন, ট্রাকের চালককে আটক করা হয়েছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহত ব্যাংক কর্মকর্তা আইনুলের গ্রামের বাড়িতে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন আসার পর তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন