হোম এক্সক্লুসিভ নির্বাচনে হেরে কাউন্সিলর অফিসে যুবলীগ নেতার মূত্র বিসর্জন

রাজনীতি ডেস্ক:

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক কাউন্সিলর কার্যালয়ে স্থানীয় যুবলীগের এক নেতা মূত্র বিসর্জন করেছেন বলে অভিযোগ উঠেছে। জানা গেছে, কাউন্সিলর পদে নির্বাচনে হেরে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন।
মিনিটে পড়ুন

রোববার (২৭ আগস্ট) রাত ৮টার দিকে রাসিকের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে এ ঘটনা ঘটে। কাউন্সিলর কার্যালয়ের সিসিটিভি ফুটেজে এ ঘটনা ধারণ হয়। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ওই যুবলীগ নেতার নাম জহিরুল ইসলাম রুবেল।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রোববার রাত ৮টা ১৮ মিনিট কমলা রঙয়ের একটি গাড়ি এসে দাঁড়ায় রাজশাহীর চন্ডিপুর এলাকার তাদরীসুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার সামনে। এরপর চালকের আসনে থেকে নেমে আসেন যুবলীগ নেতা জহুরুল ইসলাম রুবেল। ৮টা ১৯ মিনিটে সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির অফিসের গেটে দাঁড়িয়ে মূর্ত বিসর্জন করেন রুবেল। পরে ৮টা ২১ মিনিট ওই গাড়িতে করে চলে যান তিনি।

স্থানীয়রা জানান, যুবলীগের নেতা রুবেল ও কাউন্সিলর মতি একই এলাকার বাসিন্দা হওয়ায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

সোমবার এ ঘটনার সিসি টিভির ফুটেজ সরবরাহ করে কাউন্সিলর মতিউর রহমান মতি দাবি করেছেন, পরাজিত প্রার্থী জহিরুল ইসলাম রুবেল এসে আমার কার্যালয়ে প্রস্রাব করে গেছেন। এ বিষয়ে রাজপাড়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

গত ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মতিউর রহমান মতির কাছে ৪৫০ ভোটে হেরে যান জহিরুল ইসলাম রুবেল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন