হোম খেলাধুলা নিজেকে নির্দোষ দাবি করে বোর্ড কর্তাদের কোহলির চিঠি

খেলার সংলাপ:

এবারের আইপিএলের শুরু থেকেই আলোচনায় বিরাট কোহলি। ব্যাটের পাশাপাশি সমানতালে মুখ চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই তারকার। লখনৌ সুপারজায়ান্টসের বিপক্ষে ম্যাচে গৌতম গম্ভীরের সঙ্গে বিবাদে জড়িয়ে ফের বিতর্কের জন্ম দেন কোহলি। এবার এই ইস্যুতে নাকি বিসিসিআইকে আনুষ্ঠানিকভাবে চিঠিও দিয়েছেন কোহলি।

আজ শনিবার (৬ মে) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার পর বিসিসিআই বরাবর চিঠি দিয়েছেন কোহলি। ওই চিঠিতে পুরো ঘটনার বর্ণনার পাশাপাশি নিজের অবস্থান পরিষ্কার করেন কোহলি। চিঠিতে তিনি লেখেন, ‘আমি এই ঘটনায় দোষী নই, আমি কোনো ভুল কাজ করিনি’।

শুধু তাই নয় জরিমানার বিষয়েও নাকি অসন্তুষ্ট কোহলি। এই বিষয়ে তিনি নাকি লিখেছেন, কেন তার পুরো ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে, তা তিনি জানেন না। কারণ পুরো শতভাগ কেটে নেওয়ার মতো কোনো অপরাধ তিনি করেননি। তবে আদৌ কোহলি চিঠি দিয়েছেন কিনা এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনও কিছু বলা হয়নি।

পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে আছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আজ শনিবার (৬ মে) তারা মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালসের, যাদের অবস্থান একেবারে তলানিতে। দিল্লির প্লে-অফে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। আরসিবির কিন্তু যথেষ্ট সুযোগ রয়েছে। এই সব পরিসংখ্যান দিয়ে এই ম্যাচের গুরুত্ব বোঝানো যাবে না। তবে সৌরভ গাঙ্গুলির সঙ্গে দ্বৈরথ বিরাট কোহলির দলের। দিল্লির ঘরের মাঠে খেলা হলেও অরুণ জেটলি স্টেডিয়াম কোহলিরও ঘরের মাঠ। কারণ এই শহরেরই ছেলে তিনি। তাই এই ম্যাচে বাড়তি নজর থাকবে ক্রিকেট প্রেমীদের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন