হোম রাজনীতি নাশকতার রাজনীতিকারীদের দেশের কোথাও ঠাঁই হবে না: বাহাউদ্দিন নাছিম

রাজনীতি ডেস্ক:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা জ্বালাও-পোড়াও, ধ্বংসের ও নাশকতার রাজনীতি করে তাদের দেশের কোথাও ঠাঁই হবে না। তাদের যে কোন মূল্যে প্রতিরোধ করা হবে। তাদের রক্ষা পাবার কোন সুযোগ দেয়া হবে না।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে যশোরের দড়াটানা ভৈরব চত্বরে জেলা আওয়ামী লীগের আয়োজনে সেনাবাহিনীর মুক্তিযোদ্ধা হত্যা দিবস ও বিএনপির আগুন সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, সমৃদ্ধির পথকে যারা বাধাগ্রস্ত করবে, সেই সাম্প্রদায়িক, গণতন্ত্রবিরোধী শক্তিকে এ দেশে রাজনীতি করতে দেয়া হবে না। শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করছে। ফলে আমাদের পাহারা জোরদার করতে হবে। নজরদারি করতে হবে। যাতে নির্বাচনের আগে নাশকতা না হয়।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, যশোর ৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারসহ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা। এদিকে সমাবেশ শুরুর আগে শহরের বিভিন্ন ইউনিট থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে এসে যোগ দেয় নেতাকর্মীরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন