হোম ঢাকানারায়ণগঞ্জ নারায়ণগঞ্জে চাঁদাবাজির অভিযোগে আটক বিএনপি নেতা

নারায়ণগঞ্জে চাঁদাবাজির অভিযোগে আটক বিএনপি নেতা

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

অনলাইন ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা বাস স্ট্যান্ড এলাকায় চাঁদাবাজির অভিযোগে আতাউর রহমান (৪৭) নামে এক বিএনপি নেতাকে আটক করেছে সেনাবাহিনী। আটকের পর আতাউরকে সোনারগাঁ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) ভোররাতে তাকে উপজেলার হাবিবপুর গ্রাম থেকে আটক করা হয়। আটক আতাউর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

এলাকাবাসীর অভিযোগ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গত ৫ আগস্ট শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে যাওয়ার পর আতাউর মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত বিভিন্ন মার্কেটে প্রায় ৩০টি দোকানে তালা লাগিয়ে বন্ধ করে দেয়। পরে প্রত্যেক দোকানির কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে তাদের দোকান খুলে দেয়।

এছাড়াও, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে সড়ক ও জনপথের বিশাল জায়গা দখল করে ফলের দোকান বসিয়ে দোকান ৫০০ টাকা করে চাঁদা আদায় করে। তাছাড়া নাফ, বোরাক, ট্রাক স্ট্যান্ডসহ বিভিন্ন পরিবহনে ব্যাপক ব্যাপক চাঁদাবাজি করে আসছে বলেও অভিযোগ রয়েছে।

সোনারগাঁ থানার ওসি আব্দুল বারী জানান, গত ৫ আগস্ট এর পর থেকে মুগরাপাড়া চৌরাস্তা এলাকায় চাঁদাবাজি সন্ত্রাসীসহ বিভিন্ন অভিযোগ থাকায় বিএনপি নেতা আতাউর রহমানকে আটক করে যৌথবাহিনী। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন