হোম অন্যান্যসারাদেশ নাজিরপুরে আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে নেতা-কর্মীদের সংবাদ সম্মেলন

পিরোজপুর অফিস:

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোশারেফ হোসেন খানের বিরুদ্ধে নেতা-কর্মীরা সংবাদ সম্মেলন করেছেন। বুধবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার সদর বাজার সংলগ্ন উপজেলা কৃষকলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি এম. খোকন কাজী। এ সময় আ’লীগ ও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় জেলা যুবদলের নতুন কমিটির নেতারা ঢাকা থেকে নাজিরপুর হয়ে পিরোজপুরে যাওয়ার কালে বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের কটুক্তি করে স্লোগান দেন। এ ঘটনা স্হানীয় আ’লীগ সহ ছাত্রলীগ, যুবলীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠন এর প্রতিবাদ করেন। কিন্তু পরের দিন এ ঘটনায় বিভিন্ন মিডিয়ায় উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খান বিএনপির পক্ষ নিয়ে ছাত্র ও যুবলীগের বিপক্ষে মিথ্যা মনগড়া বক্তব্য প্রদান করেন। যা আ’লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের ভাবমুর্তিকে ক্ষুন্ন করেছে। এ সময় সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়, উপজেলা আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন খান জাতীয়পার্টির উপজেলা কমিটির সাবেক সাধারন সম্পাদক ছিলেন। এ সময় তিনি পুলিশের সহায়তায় স্হানীয় আ’লীগের অনেক নেতা-কর্মীদের হয়রানী করেছেন। গত বিএনপি জোট সরকারের আমলে তাদের কাছ থেকে বিভিন্নভাবে সুবিধা নিয়েছেন। দলে জাতীয় পার্টি ও বিএনপির নেতা-কর্মীদের পদ সহ বিভিন্ন সুবিধা দিয়ে ত্যাগীদের বঞ্চিত করছেন।

উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি সংগঠনের বিরুদ্ধে কোন বক্তব্য দেন নি দাবী করে বলেন আর কোন বক্তব্য দিতে প্রস্তত নন।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর পিরোজপুর জেলা যুবদলের নতুন কমিটির নেতাদের একটি বহর ঢাকা থেকে নাজিরপুর হয়ে পিরোজপুরে যাচ্ছিলেন। এসময় তারা নাজিরপুরের হাসপাতাল এলকায় পৌঁছলে স্হানীয় শাসক দলের নেতা-কর্মীদের বাঁধার মুখে পড়ে। এ সময় ওই বহরে থাকা জেলা যুবদলের যুগ্ম আহবায়ক রিয়াজ শিকদারের নেতৃত্বে কিছু যুবদল কর্মী আ’লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের খুঁজতে থাকে। এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে বিভিন্ন গন মাধ্যমে ওই হামলার সাথে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের সমর্থিত ছাত্র ও যুবলীগ নেতা-কর্মীরা যুবদলের নেতা-কর্মীদের উপর হামলা করেছে বলে তথ্য প্রদান করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন