হোম ঢাকানরসিংদী নরসিংদীতে স্কুলমাঠে যুবককে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক:

নরসিংদীর শিবপুরে স্কুলমাঠে আহমদুল কবির (৩৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ জুন) সকালে উপজেলার চক্রধা ইউনিয়নের বাড়ৈগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পাশ হতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে রোববার (৯ জুন) দিবাগত রাতে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত আহমদুল কবির বাড়ৈগাঁও গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। তিনি শিল্পকারখানার সাবেক শ্রমিক ছিলেন।

নিহতের ছোট ভাই মো. লেলিন জানান, রোববার রাত ১২টার দিকে কয়েকজন লোক এসে আহমদুল কবিরের সঙ্গে কথা বলার পর বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে সোমবার সকাল ৬টার দিকে খবর পাই বাড়ৈগাঁও স্কুলমাঠে আহমদুল কবিরের মরদেহ পড়ে আছে। পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

আহমদুল কবির ২০১৪ সালে তার চাচাতো দুই ভাই জালাল ও খোরশেদ আলম হত্যা মামলার সাক্ষী ছিলেন বলেও জানান নিহতের ভাই লেলিন। তদন্তের মাধ্যমে আমার ভাই হত্যার সুষ্ঠু বিচার চাই প্রশাসনের কাছে।

এ বিষয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, কে বা কারা কী কারণে হত্যার ঘটনা ঘটিয়েছে, তা তদন্ত করা হচ্ছে। আমরা চেষ্টা করছি দ্রুত সময়ের মধ্যে ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন