হোম অন্যান্যসারাদেশ নড়াইলে মধুমতি নদীতে নিখোঁজ হওয়ার ৪৮ ঘন্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

নড়াইলে মধুমতি নদীতে নিখোঁজ হওয়ার ৪৮ ঘন্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

কর্তৃক Editor
০ মন্তব্য 95 ভিউজ

নড়াইল অিফিস :

নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে নিখোঁজের প্রায় ৪৮ ঘন্টা পর স্কুলছাত্র রাজিব ভূঁইয়ার লাশ পাওয়া গেছে। শুক্রবার ২৬ মে দুপুরে ঘটনাস্থলের পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চরআজমপুর এলাকায় মধুমতীর তীর থেকে রাজিবের লাশ উদ্ধার করা হয়।

৮ম শ্রেণীর শিক্ষার্থী রাজিব জয়পুর ইউনিয়নের ধানাইড় গ্রামের জুলহাস ভূঁইয়ার ছেলে। ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চরআজমপুর এলাকায় মধুমতীর তীরে রাজিবের লাশ ভাসতে দেখে স্থানীয়রা স্বজনদের খবর দিলে তারা গিয়ে লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

উল্লেখ্য, নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের পুরাতন ধানাইড় গ্রামে বুধবার দুপুর ২টার দিকে মধুমতি নদীতে বন্ধুদের সাথে গোসল করতে যায় রাজিব ও তার বন্ধুরা। এক পর্যায়ে এসে নদী সাঁতরে ওই পারে যাওয়ার সময় নদীতে ডুবে নিখোঁজ হয় রাজিব ভূঁইয়া।

সে দিন নিখেঁাজের খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। পরে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে ওইদিন বিকেলে ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান চালায় ডুবুরি দলের সদস্যরা। পরের দিন আবারও দিনব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে তার সন্ধান না পাওয়ায় উদ্ধার অভিযান শেষ করে ফায়ার সার্ভিস। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন