হোম অন্যান্যসারাদেশ দেবহাটা থানা পুলিশের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই ও স্বাস্থ্যবিধি উপকরণ প্রদান

দেবহাটা থানা পুলিশের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই ও স্বাস্থ্যবিধি উপকরণ প্রদান

কর্তৃক
০ মন্তব্য 80 ভিউজ

দেবহাটা প্রতিনিধি:
দেবহাটা এরিয়া প্রোগ্রাম এর দাতা সংস্থা ওয়ার্ল্ড ভিশন ও বাস্তবায়নকারী সংস্থা সুশীলন কর্তৃক করোনাকালীন সময়ে দেবহাটা থানা পুলিশের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই ও স্বাস্থ্যবিধি উপকরণ প্রদান করা হয়েছে। রবিবার দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার হাতে পুলিশ বাহিনীর ব্যবহারের জন্য ৫ পিস পিপিই (গাউন), ৫০ জোড়া সার্জিক্যাল হ্যান্ড গ্লাভস, ২৫০ পিস সার্জিক্যাল ফেস মাস্ক এবং ০৫ টি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

এসকল স্বাস্থ্যবিধি উপকরণ গ্রহণকালে দেবহাটা ওসি বিপ্লব কুমার সাহা এই সময়োপযোগী পদক্ষেপ গ্রহন করার জন্য দেবহাটা এরিয়া প্রোগ্রাম কে বিশেষভাবে ধন্যবাদ জানিয়ে বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে থানা পুলিশ ফ্রন্টলাইনের যোদ্ধা হিসেবে অত্যন্ত ঝুঁকির মধ্যে কাজ করে যাচ্ছে।

সংকটকালীন সময়ে করোনা আক্রান্ত ব্যাক্তির বাড়ি লকডাউন করা সহ নানাবিধ কাজ পুলিশকেই করতে হচ্ছে। এর পাশাপাশি আইন শৃংখলা রক্ষার নিয়মিত অভিযান পরিচালনা করতে হচ্ছে। এমন পরিস্থিতিতে দেবহাটা এরিয়া প্রোগ্রাম ব্যাক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করে দেবহাটা থানা পুলিশের পাশে দাড়িয়ে সেবাধর্মী কাজের এক মহান দৃষ্টান্ত স্থাপন করেছে। দেবহাটা এরিয়া প্রোগ্রামের পক্ষ থেকে স্বাস্থবিধি উপকরন প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবহাটা এরিয়া প্রোগ্রামের ওয়ার্ল্ড ভিশন এর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার ফুলি সরকার ও প্রোগ্রাম অফিসার পল ভক্ত মণ্ডল এবং সুশীলনের প্রোজেক্ট অফিসার রাসেল আহমেদ ও হিসাবরক্ষন কর্মকর্তা মার্টিন টিটু সরকার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন