হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি, স্যালাইন ও ক্যাপ বিতরণ

দেবহাটায় শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি, স্যালাইন ও ক্যাপ বিতরণ

কর্তৃক Editor
০ মন্তব্য 44 ভিউজ

দেবহাটা প্রতিনিধি:

চলমান দাবদাহে যখন সারাদেশের মতো দেবহাটা উপজেলার খেটে খাওয়া শ্রমজীবী মানুষের জীবনযাত্রা রীতিমতো বিপর্যস্ত হয়ে উঠেছে, ঠিক তখনই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ফিরোজা-মজিদ ট্রাস্ট এবং সখিপুর উদয়ন সংঘ। বুধবার (১ মে) তৃষ্ণার্ত শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণে ঠান্ডা পানি, ৪ শত প্যাকেট খাবার স্যালাইন ও রোদ থেকে সুরক্ষার জন্য ২ শতাধিক মাথায় পরিধানের ক্যাপ বিতরণ করেছে সংগঠনটি। সকাল থেকে দিনভর উপজেলার প্রাণকেন্দ্র পারুলিয়া বাজার ও সখিপুর মোড়ে এ মানবিক উদ্যোগটি বাস্তবায়ন করা হয়।

ফিরোজা মজিদ ট্রাস্টের সভাপতি ইকবাল মাসুদ বলেন, তীব্র দাবদাহে পথচারি, দিনমজুর, ভ্যানচালকসহ সাধারণ মানুষের জীবন ওষ্ঠাগত। তাদের সাহায্যে আমাদের সমর্থ্য মতো এ উদ্যোগ নিয়েছি। তিনি চলমান পরিস্থিতিতে শ্রমজীবী মানুষের সেবায় এলাকার সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

সখিপুর উদয়ন সংঘের সভাপতি আবু আব্দুল্যাহ আল আজাদ বলেন, প্রচন্ড গরমে যখন জনজীবন বিপর্যস্ত তখন অসহায় ও শ্রমজীবী মানুষের জন্য মাথায় পরিধানের ক্যাপ, স্যালাইন ও ঠান্ডা পানির ব্যবস্থা করেছি। দাবদাহ যতদিন চলবে আমাদের এ মানবিক কার্যক্রম অব্যহত থাকবে।

মানবিক এ উদ্যোগ বাস্তবায়নে সহযোগিতা করেছেন এলাকার কৃতি সন্তান কাওসার আহমেদ, উদয়ন সংঘের সভাপতি জাতীয় যুব পুরষ্কারপ্রাপ্ত আবু আব্দুল্যাহ আল আজাদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য ও আ’লীগ নেতা আকবর আলী, সাতক্ষীরার কৃতি ফুটবলার আবু রায়হান ও কাবিজ হোসেন, হুমায়ুন কবির, রেজাউল ইসলাম সহ ফিরোজা মজিদ ট্রাস্ট এবং উদয়ন সংঘের শতাধিক স্বেচ্ছাসেবক।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন