হোম অন্যান্যসারাদেশ দেবহাটায় বীজতলা নিয়ে দ্বন্দে কৃষককে পিটিয়ে জখম!

দেবহাটা প্রতিনিধি :

দেবহাটায় ধানের বীজতলায় পানি দেয়াকে কেন্দ্র করে রাজু আহমেদ (৩৫) নামের এক কৃষককে পিটিয়ে মাথা ফাঁটিয়ে দিয়েছে প্রতিপক্ষ। সোমবার বিকেলে উপজেলার উত্তর সখিপুর পিলের মাঠ এলাকায় এ মারপিটের ঘটনাটি ঘটে। মারপিটে আহত রাজু আহমেদ উত্তর সখিপুরের আরশাদ আলী সরদারের ছেলে। মাথায় গুরুতর জখম অবস্থায় বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহতের বাবা আরশাদ আলী সরদার জানান, দীর্ঘদিন ধরে তিনি ও তার ছেলে রাজু আহমেদ উত্তর সখিপুর পিলেরমাঠে ধান ও মাছ চাষ করে আসছিলেন। সম্প্রতি সেখানে তারা ধানের বীজতলাও তৈরী করেছেন। কিছুদিন ধরে ধানের বীজতলায় পানি দেয়াকে কেন্দ্র করে পার্শ্ববর্তী মনিরউদ্দীন গাজীর ছেলে আব্দুর রহিমের সাথে তাদের বিরোধ হয়। এনিয়ে তার ছেলে রাজুকে কয়েকবার মারপিটের হুমকিও দেয় রহিম।

সোমবার বিকেলে রাজু আহমেদ তাদের বীজতলায় গেলে পানি সরবরাহকে কেন্দ্র করে তার সাথে কথা কাটাকাটি শুরু করে রহিম। একপর্যায়ে রহিম ক্ষিপ্ত হয়ে রাজুকে লাঠিশোঠা দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে। মারপিটের একপর্যায়ে রাজুর মাথা ফেঁটে রক্তক্ষরণ হতে থাকলে তাকে মুমুর্ষ অবস্থায় ফেলে রেখে আব্দুর রহিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গভীর ক্ষতের কারনে রাজুর মাথায় ৭টি সেলাই দেয়া হয়েছে, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে রাজু আহমেদকে মারপিটের ঘটনায় তার বাবা আরশাদ আলী সরদার বাদী হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্যাহ বলেন, অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্তাধীন। তদন্ত পরবর্তী অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন