হোম অন্যান্যসারাদেশ দেবহাটায় পরিবেশ দূষনের প্রতিবাদ করায় ভাই-বোনকে পিটিয়ে জখম

দেবহাটায় পরিবেশ দূষনের প্রতিবাদ করায় ভাই-বোনকে পিটিয়ে জখম

কর্তৃক Editor
০ মন্তব্য 131 ভিউজ

দেবহাটা প্রতিনিধি :

দেবহাটার সখিপুরে জনবসতিপূর্ন এলাকায় পোল্ট্রির খামার নির্মান করে দুর্গন্ধ সৃষ্টি ও পরিবেশ দূষনের প্রতিবাদ করায় সাবিরা ইসলাম খুশবু (২০) ও আল-সাদ্ (১৭) নামের আপন দুই ভাই-বোনকে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। মারপিটে আহত সাবিরা ইসলাম খুশবু ও আল-সাদ্ উপজেলার দক্ষিন সখিপুর গ্রামের মনিরুল ইসলামের মেয়ে ও ছেলে ।

আহতদের মধ্যে আল-সাদ্ বর্তমানে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় সাবিরা ইসলাম খুশবু বাদী হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ মতে, দক্ষিন সখিপুর গ্রামের ওমর আলীর ছেলে শাহিন আলম এলাকার জনবসতিপূর্ন এলাকায় একটি পোল্ট্রির খামার করে। ওই খামারের অব্যবস্থাপনার কারনে প্রতিনিয়ত দূর্গন্ধ সৃষ্টি  ও এলাকার পরিবেশ দূষিত হচ্ছে।

বিষয়টি নিয়ে এলাকাবাসী বিভিন্ন সময়ে খামার মালিক শাহিন আলমকে জানালেও এলাকাবাসীর কথায় কখনো কর্ণপাত করেনি সে। শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে পোল্ট্রির খামার থেকে দূর্গন্ধ ছড়াতে থাকলে আল-সাদ্ খামার মালিক শাহিন আলমকে পুনরায় এলাকাবাসীর অসুবিধার কথা জানাতে গেলে শাহিন আলমের শ্যালক কালিগঞ্জ এলাকার সুরাত আলীর ছেলে রবিউল ইসলাম, শাহিন আলমের স্ত্রী তহমিনা বেগম ও মা ঝর্না বেগম ক্ষিপ্ত হয়ে পিটিয়ে আল-সাদের মাথা ফাটিয়ে দেয়। এসময় তার বোন সাবিরা ইসলাম খুশবু তার ভাইকে বাঁচাতে গেলে তাকেও মারপিটসহ শ্লীলতাহানি করা হয়।
পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের দুই ভাই-বোনকে উদ্ধার করে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এব্যাপারে দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী জানান, মারপিটের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত পরবর্তী জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন