হোম অন্যান্যসারাদেশ দেবহাটায় উত্তরনের প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র বিতরন

স্টাফ রিপোর্টার, দেবহাটা:

দেবহাটায় বেসরকারী উন্নয়ন সংস্থা উত্তরণের আয়োজনে প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র বিতরন করা হয়েছে। বুধবার দুপুর ১টায় সীমান্ত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ শেষে ফ্যাশন গার্মেন্টস ট্রেডের ২৫ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ বিতরন করেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ইয়ানুর রহমান।

উত্তরনের প্রোগ্রাম ম্যানেজার আব্দুল কাইয়ুম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান, প্রতিষ্ঠানের প্রিন্সিপাল ওয়ারেছীন কবির, ব্রাঞ্চ ম্যানেজার শফিকুল ইসলাম। জবপ্লেসমেন্ট অফিসার জাহিদুল আহছান। এসময় বিভিন্ন শিক্ষকবৃন্দ ও উত্তরণের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ইউএনও ইয়ানুর রহমান কারিগরী প্রশিক্ষনের গুরুত্ব তুলে ধরে বর্তমান বিশ্বে এর গুরুত্ব তুলে ধরেন এবং শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি কারিগরী শিক্ষা গ্রহনের আহবান জানান। পরে মোবাইল ফোন সার্ভিসিং ট্রেড, ফ্যাশন গার্মেন্টস ট্রেডের নতুন ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠান ও টি শার্ট বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন