হোম ফিচার দুর্ঘটনায় ব়্যাম্পে প্রাণ গেল মডেলের

বিনোদন ডেস্ক:

ফ্যাশন শো চলাকালীন ব়্যাম্পেই মারা গেলেন ২৪ বছরের ভারতীয় মডেল বংশিকা চোপড়া। রোববার (১১ জুন) ভারতের উত্তর প্রদেশের নয়ডা ফিল্ম সিটি এলাকার লক্ষ্মী স্টুডিওতে একটি ফ্যাশন শোর আয়োজন করা হয়েছিল। সেখানেই ভয়াবহ এক দুর্ঘটনা ঘটে। যার জেরে অকালে প্রাণ হারান বংশিকা।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা যায়, রোববার শো চলাকালীন অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি লাইটিং ট্রাস ভেঙে পড়ে। সে সময় ওই কাঠামোর ঠিক নিচে হাঁটছিলেন বংশিকা। এ ঘটনায় গুরুতর আহত হন তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার সময় বংশিকার পাশে ববি রাজ নামে আরেক মডেল ছিলেন। তিনিও আহত হন। পরে তাদের উদ্ধার করে কৈলাস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গ্রেফতার করা হয় চারজনকে। পরীক্ষার পর বংশিকাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ছাড়া ববি হাসপাতালেই চিকিৎসাধীন।

এদিকে নয়ডার ওই স্টুডিওতে লাইটিং ট্রাসটি স্টেজে পড়ে থাকার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা।

Noida: In an unfortunate incident, a model died after a lighting truss fell on her during a fashion show at Noida Film City on Sunday. one person also got injured in the accident. The victim was identified as Vanshika Chopra, a resident of Gaur City-2, Greater Noida pic.twitter.com/HDivv0VNbN— AMAN_RAWAT_OFFICIAL (@aman45497) June 12, 2023

বিশাল ওই কাঠামো আচমকাই ভেঙে পড়েছিল বংশিকার ওপর। প্রতিভাবান এ মডেলের মৃত্যুতে ফ্যাশন দুনিয়ায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনা তদন্তে নেমেছে পুলিশ। এরই মধ্যে শো-এর আয়োজক এবং যারা ওই লাইটিং ট্রাস বসিয়েছিল, তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন