হোম জাতীয় ত্বকী হত্যা মামলায় আরও এক আসামি গ্রেফতার

ত্বকী হত্যা মামলায় আরও এক আসামি গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

জাতীয় ডেস্ক:

নারায়ণগঞ্জে মেধাবী শিক্ষার্থী ত্বকী হত্যা মামলায় মোহাম্মদ পারভেজ নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে শহরের চাষাঢ়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে তাকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে আদালত পারভেজকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। দুপুরে র‍্যাব-১১ এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে, গত ৮ সেপ্টেম্বর থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ত্বকী হত্যার ঘটনায় জড়িত অভিযোগে সাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া, কাজল হাওলাদার ও জামশেদ শেখ নামে চার জনকে গ্রেফতার করে র‍্যাব।

তাদের মধ্যে আসামি কাজল হাওলাদার ত্বকী হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে পরে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। বাকি তিন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের নির্দেশে দ্বিতীয় দফায় তিন দিনের রিমান্ড দেয়া হয়েছে। বর্তমানে তারা র‍্যাব হেফাজতে রয়েছেন বলেও জানিয়েছে র‍্যাব।

উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জের শায়েস্তা খাঁ রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় তানভীর মুহাম্মদ ত্বকী। এর দুদিন পর ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী খাল থেকে ত্বকীর মরেদেহ উদ্ধার করে পুলিশ। ওই বছরের ১২ নভেম্বর আজমেরী ওসমানের সহযোগী সুলতান শওকত ভ্রমর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানান, আজমেরী ওসমানের নেতৃত্বে ত্বকীকে অপহরণের পর হত্যা করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন