হোম অন্যান্যসারাদেশ তালায় মাছ চুরির অভিযোগে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের: ভাইস-চেয়ারম্যান গ্রেপ্তার

তালায় মাছ চুরির অভিযোগে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের: ভাইস-চেয়ারম্যান গ্রেপ্তার

কর্তৃক
০ মন্তব্য 83 ভিউজ

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরার তালায় মৎস্য ঘেরে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। এ-মামলায় সরদার মশিয়ার রহমানকে প্রধান করে তিন জনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (১৮ আগষ্ট) সকালে মামলাটি করেন নিহতের ছেলে সেলিম নিকারী। তিনি তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তবে মামলার পরেই আটক সরদার মশিয়ারকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামীরা হলেন, তালা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ তুহিন ও রনি।

নিহত লুৎফর নিকারী (৬০) তালা সদরের জেয়ালা নিকারীপাড়ার মৃত আইজুল নিকারীর ছেলে। আর আটক সরদার মশিয়ার রহমান তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং তালা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক। তবে আটক সরদার মশিয়ারের দাবী, তাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হয়েছে। ঘটনার রাতে তিনি ঘেরে ছিলেন না। তিনি বাড়িতে অবস্থান করছিলেন।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. রাজিব সরদার জানান, তাকে মৃত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছিল। তবে নিহতের শরীরের কোথায়ও আঘাতের চিহ্ন নেই। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল জানান, হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। যার মামলা নং ৭, তারিখ ১৮-৮-২০ ইং। এই মামলায় সরদার মশিয়ার রহমানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,মঙ্গলবার (১৮ আগষ্ট) দিন গত রাতে তালা উপজেলার হাজরাকাটি-জেয়ালানলতা গ্রামের মধ্যবর্ত্তী সরদার মশিয়ার রহমানের মালিকানাধীন নলবুনিয়া নামক মৎস্য ঘেরে লূৎফর নিকারী (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে। এঘটনায় প্রাথমিক জিঞ্জাসাবাদের জন্য প্রথমে তালা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও মৎস্য ঘেরমালিক সরদার মশিয়ার রহমানকে আটক করে পুলিশ। পরে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন