হোম অন্যান্যসারাদেশ তালায় বিজয়ের সুবর্ণজয়ন্তীতে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান
স্টাফ রিপোটার ঃ  তালায় সমাজিক  সংগঠন বিকিরণ কর্তৃক
খেশরা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকালে তালার  শাহাজাতপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে সম্মাননা প্রদান করা হয়। বিকিরণের চেয়ারপারসন বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল খালেক হিরুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
অনুষ্ঠানে  বিশেষ অতিথি  ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস ও তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ মফিজ উদ্দীন। সম্মনিত অতিথি  ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও সাবেক ইউপি চেয়ারম্যান এম এম ফজলুল হক সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পী সহ  ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, চিকিৎসকসহ  বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বক্তরা বলেন , আলোকিত সমাজ বর্নিমাণের লক্ষ্যে প্রান্তিক মানুষের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নের ব্রত নিয়ে ‘বিকিরণ’ কাজ করে যাচ্ছে। আবহামান বাংলার ইতিহাস ঐতিহ্য, সাহিত্য সাংস্কৃতি, পরিবেশ-প্রতিবেশকে উন্নয়নের স্রোত ধারায় সম্পৃক্ত করতে বিকিরণ সবসময় সচেষ্ট রয়েছে। বিকিরণের মূল লক্ষ উন্নত, সমৃদ্ধ ও স্বনির্ভর গ্রাম প্রতিষ্ঠা করা।এ সময় মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী খেশরা ইউনিয়নের ৫৪ জনকে  সম্মাননা প্রদান করা  হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন