হোম অন্যান্যসারাদেশ তালায় জমিজমা সংক্রান্ত বিরোধে সাতজন আহত

তালায় জমিজমা সংক্রান্ত বিরোধে সাতজন আহত

কর্তৃক
০ মন্তব্য 93 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
জমিজমা সংক্রান্ত বিরোধে সাতক্ষীরার তালায় একই পরিবারের সাত জনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রারীরা। আহতদের মধ্যে চার জনকে মারাত্বক আহত অবস্থায় তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তালা উপজেলার নেহালপুর গ্রামের শেখ আতিয়ার রহমান জানান, প্রতিবেশী জাকির শেখ এর সহিত দীর্ঘদিন যাবৎ জমি-জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।

এবিষয়ে আগামী শনিবার জালালপুর ইউনিয়ন পরিষদে সালিশী বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু তার পূর্বেই রোববার সকালে জাকিরের ভাড়াটিয়া লাঠিয়াল বাহিনী দিয়ে ঐ জমি দখল করতে যায়। এ সময় আমাদের বাড়ীর লোকজন বাঁধা দিতে গেলে তারা লোহার রড, দা, লাঠি দিয়ে অতর্কিত পিটিয়ে সাত জনকে জখম করে।

আহতদের মধ্যে নেহালপুর গ্রামের মৃত. শরফুদ্দিন শেখের ছেলে ফারুক শেখ (৩৮), আবু হাসান শেখ (৩৫), আফাস উদ্দিন শেখের ছেলে বছির উদ্দিন (৫৫) ও শেখ আতিয়ার রহমানের স্ত্রী সেলিনা (৩৬) কে মারাত্বক জখম অবস্থায় তালা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে।এবিষয়ে জালালপুর ইউপি চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু জানান, বিষয়টি মিমাংসার জন্য আগামী শনিবার ইউনিয়ন পরিষদে দিন ধার্য ছিল। এরই মধ্যে জমি দখল করার জন্য হামলা চালিয়ে কাজটা তারা ভাল করেনি।
তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টির অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন