হোম খেলাধুলা তামিমকে নিয়ে স্বস্তির খবর দিলেন সুজন

খেলাধূলা ডেস্ক :

ইনজুরির কারণে ভারতের বিপক্ষে গত ডিসেম্বরে ওয়ানডে ও টেস্ট সিরিজে ছিলেন না তামিম ইকবাল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে তার অংশগ্রহণ নিয়েও দেখা দিয়েছিল সংশয়। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়ে টাইগার ওপেনারকে নিয়ে স্বস্তির খবর দিয়েছেন খুলনা টাইগার্সের প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন।

আগামী ৬ জানুয়ারি ৭ ফ্র্যাঞ্চাইজিকে নিয়ে মাঠে গড়াচ্ছে বিপিএল। এবারের আসরে তামিম খেলবেন খুলনা টাইগার্সের হয়ে। তবে ইনজুরিতে থাকায় তাকে যথাসময়ে মাঠে পাওয়া নিয়ে শঙ্কায় ছিল সমর্থকরা। কিন্তু মঙ্গলবার (৩ জানুয়ারি) শেরে-বাংলা স্টেডিয়ামে দলীয় অনুশীলন শেষে সে সব শঙ্কা উড়িয়ে স্বস্তির খবর দিলেন কোচ খালেদ মাহমুদ সুজন।

গণমাধ্যমকে সুজন বলেন, ‘তামিম সুস্থ হয়ে উঠেছে। আমি মনে করি সে সম্পূর্ণ ভালো, ব্যাংকক গিয়েছিল। গত দুইদিনে নেটেও ভালো ব্যাটিং করেছে। আমিও বলেছি একটু স্লো যেতে যেহেতু আমাদের খেলা ৭ তারিখে, আজ মাত্র ৩ তারিখ। আমরা আগামীকাল একটা প্রাকটিস ম্যাচ খেলব। হয়তোবা কিছুক্ষণ ব্যাটিং করবে তামিম। সে ফিট, খেলার জন্য প্রস্তুত।’

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেয়ায় গত আগস্টের পর থেকে লাল-সবুজ জার্সিতে মাঠে দেখা যায়নি তামিম ইকবালকে। সমর্থকরা এ ওপেনারকে অনুভব করেছে এশিয়া কাপ, ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়া বিশ্বকাপের আসরে। ৩ মাসের আন্তর্জাতিক বিরতি কাটিয়ে যখন ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে ফিরবেন টাইগার ওয়ানডে অধিনায়ক, তখন কুঁচকির ইনজুরিতে পড়ে আবার চলে যান আড়ালে।

বিপিএলের আগের আট আসরে তামিম খেলেছেন চট্টগ্রাম, রাজশাহী, কুমিল্লা, বরিশাল ও ঢাকার ফ্র্যাঞ্চাইজি দলে। এবারই প্রথম তিনি খেলবেন খুলনার হয়ে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন