হোম রাজনীতি তফসিল নাটক বন্ধ করুন : রিজভী

রাজনীতি ডেস্ক:

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তফসিল নাটক বন্ধ করুন। আগে পদত্যাগ করুন, কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা দিন, এই দলদাস নির্বাচন কমিশন বাতিল করুন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, জনগণের দাবি উপেক্ষা করে সরকার একতরফা নির্বাচন করার জন্য উন্মাদ, উদ্ভ্রান্ত হয়ে গেছে। তাদের আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে দিয়ে অবৈধভাবে তফসিল দেওয়ার পায়তারা শুরু করেছে।

রিজভী বলেন, এই তফসিলে বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। কেয়ারটেকার সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না। জনগণ ৫৭ সেকেন্ডে নৌকা মার্কায় ৪৩টি সিল মারার কোনো প্রহসনের পাতানো নির্বাচন বাংলাদেশের মাটিতে হতে দেবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনোই গণতন্ত্রে বিশ্বাসী নয়। প্রতিপক্ষের বিরুদ্ধে ঘৃণার প্রচার ও প্রসারে সংস্কৃতি তৈরি করে। এজন্যই কুৎসিত ভাষায় আক্রমণ, কু-বাক্য ব্যবহারসহ নানা মাত্রার জুলুম ও নিষ্ঠুরতা নামিয়ে আনে বিরোধী দলের ওপর। কিন্তু এই জবরদস্তি দুঃশাসন যেকোনো মুহূর্তে উল্টে যেতে পারে সেটি আওয়ামী লীগ কখনই চিন্তা করে না।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে ৪২০ জনকে গ্রেপ্তার এবং বিভিন্ন মামলায় ১৩ হাজার ৫০ জন অধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে বলেও রিজভী জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন