হোম জাতীয় ঢামেক হাসপাতাল থেকে ‘ভুয়া’ চিকিৎসক আটক

জাতীয় ডেস্ক:

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে রিপা আক্তার (২০) নামে এক ‘ভুয়া’ চিকিৎসককে আটক করেছে আনসার সদস্যরা। বৃহস্পতিবার (২০জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হাসপাতালের ২১২ নং ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রিপা আক্তার পটুয়াখালীর বাউফল থানার বউলতলী গ্রামের মৃত কাজির সিকদারের মেয়ে। সে বর্তমানে কামরাঙ্গীরচরে একটি বাসায় ভাড়া থাকেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক (অর্থ ও স্টোর) ডা. মো. খালেকুজ্জামান খান জানান, ওই নারী হাসপাতালের ২১২ নং ওয়ার্ডের গাইনি বিভাগে সন্দেহজনকভাবে অ্যাপ্রোন পরা অবস্থায় ঘোরাফেরা করছিলো। এ সময় হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা নারী আনসার সদস্যরা তাকে আটক করে। পরে তাকে হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করা হয়। জিজ্ঞাসাবাদে ওই নারী ভুয়া চিকিৎসক বলে স্বীকার করেছে বলেও জানান তিনি।

ঢামেক আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মো. মিজানুর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে ওই নারী একটি ওষুধ কোম্পানিতে কাজ করেন বলে জানান। ঢাকা মেডিকেলে তার এক আত্মীয়কে দেখাতে এসেছেন এ কথাও বলেন। তবে তিনি তার আত্মীয় বা রোগীর নাম বলতে পারেননি। এছাড়া নিউমার্কেট থেকে তিনি অ্যাপ্রোনটি কিনেছিলেন বলেও জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন