হোম জাতীয় ঢাকায় ১৪ প্লাটুন আনসার মোতায়েন

ঢাকায় ১৪ প্লাটুন আনসার মোতায়েন

কর্তৃক Editor
০ মন্তব্য 26 ভিউজ

জাতীয় ডেস্ক:

কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে ঢাকা শহরের পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ, বিজিবির পাশাপাশি এবার আনসার মোতায়েন করা হয়েছে।

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে ঢাকা শহরের অস্থিতিশীল পরিস্থিতি নিয়ন্ত্রণে এবার ১৪ প্লাটুন আনসার মোতায়েন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

বুধবার (১৭ জুলাই) বিকেলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী পরিচালক (জনসংযোগ কর্মকর্তা) মো. রুবেল হোসাইন এ তথ্য জানান।

তিনি জানান, চলমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষার্থে ঢাকা মহানগরীতে ৪০ জন মহিলা আনসার ব্যাটালিয়ন সদস্যসহ প্রায় ১৪ প্লাটুন আনসার ব্যাটালিয়ন সদস্য মোতায়েন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

এর আগে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের ছয় জেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে।

বুধবার (১৭ জুলাই) বিজিবির গণসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, বগুড়া, ফরিদপুর ও কক্সবাজার জেলায় বিজিবি মোতায়েন করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন