হোম আন্তর্জাতিক ডিম কি রাশিয়া-ইউক্রেন থেকে আসে, প্রশ্ন মিসবাহর

আন্তর্জাতিক ডেস্ক:

হাঁস-মুরগির ডিম কি রাশিয়া-ইউক্রেন থেকে আসে না হাঁস-মুরগি সেখানে ডিম পারে? জিনিসপত্রের মূল্যবৃদ্ধি নিয়ে কথা বলতে গিয়ে এমন প্রশ্ন তুলেছেন সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ। শুক্রবার ২২ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার ইচ্ছারচর গ্রামে গণসংযোগ শেষে নির্বাচনী সমাবেশ বক্তব্য দিতে গিয়ে এমন প্রশ্ন তোলেন তিনি।

মিসবাহ বলেন, কারা সিন্ডিকেট করে জিনিসপত্রের দাম বাড়িয়েছে জনগণ তা জানে। আলুর দাম, পেঁয়াজের দাম, চিনির দাম, ডিমের দাম কারা বাড়ায় তাও জনগণ জানে।

বাণিজ্যমন্ত্রীর উদ্দেশ্য বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের দোহাই দিয়ে ডিমের দাম বাড়ানো হয়েছে। হাঁসের ডিম, মুরগি ডিম কি রাশিয়া ইউক্রেন থেকে আসে নাকি রাশিয়া-ইউক্রেনে হাস-মুরগি ডিম পারে? জিনিসপত্রের দাম বাড়িয়ে জনগণের পকেট খালি করে নিজেদের পকেট ভারী করছে সিন্ডিকেট। এদের শাস্তি দিতে হবে।

তিনি বলেন, সিন্ডিকেটের কোনো মাফ নেই। সিন্ডিকেট ধ্বংস করতে হলে লাঙলে ভোট দিতে হবে। লাঙল পরাজিত হলে সুনামগঞ্জে সিন্ডিকেট রাজত্ব করবে। ধনীরা আরও ধনী, গরীব আরও গরীব হবে।

হাওর অঞ্চলে বোরো মওসুম শুরু হওয়ায় কৃষকরা ভোর থেকে রাত অব্দি ব্যস্ত থাকেন কৃষি কাজে। তাই এই অঞ্চলের প্রার্থীরা সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বেশি গণসংযোগ ও সমাবেশ করছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন