হোম ফিচার ডাঙ্কি, সালার সিনেমা মুক্তি প্রসঙ্গে কী বললেন শাহরুখ?

বিনোদন ডেস্ক:

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার সাফল্যের পর ডাঙ্কির প্রস্তুতি নিচ্ছেন কিং খান। বলিপাড়ায় শোনা যাচ্ছে, একই দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে প্রভাস অভিনীত সিনেমা সালার এবং শাহরুখ খান অভিনীত সিনেমা ডাঙ্কি। এ প্রসঙ্গে এক্স হ্যান্ডেলে কথা বলেছেন বলিউড মেগাস্টার শাহরুখ।

‘জওয়ান’ বিশ্ববাজারে এক হাজার কোটির উপর ব্যবসা করেছে। ভারতীয় বক্স অফিসেও এ সিনেমা ৬০০ কোটির ঘরে পা রেখেছে। তাই কিং খান এখন শুধু ‘ডাঙ্কি’ সিনেমা নিয়েই ভাবছেন।

‘ডাঙ্কি’র মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা সামলেছে অবশ্য শাহরুখ আর গৌরির রেড চিলিজ এন্টারটেনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

‘পাঠান’ ও ‘জওয়ান’ এর সাফল্যের পর ডাঙ্কির জন্য যখন অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক, ঠিক সেই সময়ই আরেকটি বড় সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। আর সেটি হলো প্রভাস অভিনীত সালার। একই দিনে দুটি বিগ বাজেটের সিনেমা মুক্তি পাওয়ায় শঙ্কা তৈরি হয়েছে সিনেমাবোদ্ধাদের মাঝেও।

সিনেমা বিশ্লেষকদের মতে, বক্স অফিসে শাহরুখের ডাঙ্কির সঙ্গে বেশ জোরদার একটা টক্কর হতে চলেছে প্রভাসের সালারের। এদিকে অনেক নেটিজেনই মনে করছেন, বক্স অফিসে রাজত্ব করার জন্য শাহরুখ ডাঙ্কির মুক্তি পিছিয়ে দেবেন।

প্রেক্ষাগৃহে সিনেমা দুটির মুক্তি প্রসঙ্গে কথা বলেছেন বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শ। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তিনি নিশ্চিত করেছেন, ডিসেম্বরের বড়দিনেই একসঙ্গে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ডাঙ্কি এবং সালার।

তারপরও কাটেনি নেটিজেনদের শঙ্কা। আর তাই গত বুধবার (২৭ সেপ্টেম্বর) আস্ক এসারকে সেশনে শাহরুখকে এই বিষয়ে টুইটারে প্রশ্ন করেন এক ভক্ত। তিনি লেখেন, ‘ডাঙ্কির মুক্তির তারিখ পেছাচ্ছে না তো?’

ভক্তের এমন প্রশ্নে অবাক হন শাহরুখ। প্রশ্নের জবাবে তিনি লেখেন, ডাঙ্কি ফিক্সডই আছে। আর কী করব?

সম্পর্কিত পোস্ট

মতামত দিন