হোম ঢাকাফরিদপুর ডাক্তার হুমায়ুন কবিরের অপসারণের দাবিতে ফরিদপুর প্রেস ক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ডাক্তার হুমায়ুন কবিরের অপসারণের দাবিতে ফরিদপুর প্রেস ক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 20 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর স্বাস্থ্য সেবাকে বাঁচাতে হলে এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সুস্থ চিকিৎসা ব্যবস্থা ফিরিয়ে আনতে হলে অবিলম্বে এর পরিচালক ডাক্তার হুমায়ুন কবিরের ‌ অপসারণ ‌ করতে হবে। তা না হলে ফরিদপুরের স্বাস্থ্যসেবা ভেঙ্গে পড়বে সাধারণ মানুষ ‌ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ‌ চিকিৎসা নিতে গিয়ে ‌ ভোগান্তির শিকার হবে এটা কোনভাবেই মেনে নেয়া হবে না।। আর তাই ‌ অবিলম্বে হুমায়ুন কবিরের ‌ অপসারণ দাবি করলেন ‌ ফরিদপুর প্রেস ক্লাবের ‌ সাংবাদিকবৃন্দ।

আজ রবিবার সকাল ১১-৪৫ মিনিটে ফরিদপুর প্রেসক্লাবের সামনে ‌ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ এর আয়োজন করা হয়।

ফরিদপুর প্রেস ক্লাবের ‌ সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, মফিজ ইমাম মিলন, খন্দকার মাহফুজুল ইসলাম মিলন, নাজিম বাঁকাউল, আশিষ পোদ্দার বিমান, সঞ্জীব দাস, সেলিম মোল্লা, আবিদুর রহমান নিপু। এ সময় ফরিদপুর প্রেস ক্লাবের ‌ সদস্য বৃন্দ উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে নেতৃবৃন্দ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নানা দুর্নীতি ও অনিয়মের বিষয়ে কথা বলেন ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করণে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। তারা বলেন- মেডিকেল কলেজের পরিচালক তার নানা অনিয়ম ও দুর্নীতি ঢাকতে মেডিকেল কলেজের অভ্যন্তরে অবৈধভাবে সাংবাদিকদের প্রবেশে বাধার সৃষ্টি করেন। অবিলম্বে এই অযোগ্য অথর্ব পরিচালকের অপসারণ করে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

তা না হলে আগামীতে আরো ‌ বড় ধরনের কর্মসূচি ‌ গ্রহণ করা হবে বলে ‌ জানানো হয়।

নেতৃবৃন্দ বলেন ডাক্তার হুমায়ুন কবির এই হাসপাতালে দায়িত্ব নেওয়ার পর থেকে ‌ হাসপাতালটি দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এখানে সাধারণ মানুষের চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। সাধারণ মানুষ চিকিৎসা নিতে এসে পদে পদে হয়রানির শিকার হচ্ছেন।

সাংবাদিকরা এই প্রতিষ্ঠানের কোন সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের বাধা প্রদান করা হয় হয়রানীর শিকার হয়। তাদেরকে নাজেহাল করা হয়।এভাবে একটা প্রতিষ্ঠান চলতে পারেনা।

তাই অবিলম্বে ডাক্তার হুমায়ুন কবিরের অপসারণ করা না হলে আগামীতে আরো কঠোর আন্দোলনের ঘোষণা দেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন