হোম খেলাধুলা টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে ভারত শিবিরে দুঃসংবাদ

খেলার সংলাপ:

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আর বেশিদিন বাকি নেই। আগামী জুনের ৭ তারিখ থেকে ওভালে শুরু হবে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ফাইনাল। এর আগে দুঃসংবাদ ভারতীয় শিবিরে।

চোটে পড়েছেন দলের অন্যতম গুরুত্বপূর্ণ তারকা লোকেশ রাহুল। টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে লখনৌ সুপার জায়ান্টের অধিনায়ক পড়েছেন উরুর চোটে। চোটের কারণে হয়তো মিস করতে পারেন আইপিএলের বাকি অংশ। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

আজ বুধবার (৩ মে) টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুসারে জানা যায়, গত সোমবার (১ মে) আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে বাউন্ডারিতে ফাফ ডু প্লেসিসের একটি শট বাঁচাতে গিয়ে চোটে পড়েন রাহুল। মাঠ থেকে তাকে তুলে নেওয়া হয় সঙ্গে সঙ্গে। এখনও কোনো পরীক্ষা-নিরীক্ষা করানো হয়নি। চোট শনাক্তে মুম্বাইতে স্ক্যান করানো হবে।

রাহুল যে চোটে পড়েছেন, এসব চোটে প্রাথমিকভাবে ২৪ থেকে ৪৮ ঘণ্টা সময় নেওয়া হয় অবস্থা বুঝতে। এরপর প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করা হয়। সেই অনুযায়ী মুম্বাইতে স্ক্যান করানো হবে ৪৮ ঘণ্টা পর। পরীক্ষার ফল আসলে জানা যাবে চোট গুরুতর কি না।

ভারতীয় টেস্ট দলে চোটের তালিকা বড় হচ্ছে। বিশেষ করে টপ অর্ডারে। শ্রেয়াস আইয়ার, রিশাভ পন্থ আগেই ছিটকে গেছেন। শঙ্কা আছে রাহুলকে নিয়েও। সেক্ষেত্রে রাহুল যদি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল মিস করেন, তার জায়গায় দলে সুযোগ পেতে পারেন আজিঙ্কা রাহানে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন