হোম অন্যান্যসারাদেশ টিউমার আক্রান্ত শিশুর পাশে জি.এম স্পর্শ

টিউমার আক্রান্ত শিশুর পাশে জি.এম স্পর্শ

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

প্রান্ত জয়:

কামরুল ইসলাম পেশায় একজন ভ্যান চালক। তার বার(১২) বছরের কন্যা সন্তান কাজল খাতুন। বাড়ি সাতক্ষীরা জেলা দেবহাটা উপজেলা কুলিয়া ইউনিয়নের শশাডাঙ্গাঁ গ্রামে। কাজলের গলায় মাথায় টিউমার দেখা দেয়। আস্তে আস্তে বড় হতে থাকে। ২০১৫ সালে অনেক কস্ট করে মানুষের সাহায্য নিয়ে কাজলের অপারেশন করানো হয়।

পরবর্তীতে আস্তে আস্তে আবার তা অনেক বড় হতে থাকে। বর্তমানে অসহায় বাবার সামর্থ্য নেই চিকিৎসা করানোর। এসময় মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান নাট্যনির্মাতা জি.এম সৈকতের নির্দেশনায় তার পাঁশে গিয়ে দাঁড়ান দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মানবতার কল্যাণ ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি জি.এম স্পর্শ। গতকাল জি.এম স্পর্শের মাধ্যমে কাজলকে ঢাকায় এনে পিজি হাসপাতালে চিকিৎসা করানো হয়।

আগামী এক মাসের মধ্যে কাজলের অপারেশন করানো হবে জানান চিকিৎসক। জি.এম স্পর্শ বলেন, সাতক্ষীরার গর্ব পিজি হাসপাতালের ডাঃ সুশংকর মন্ডল দাদার সাথে কাজলের বিষয়টি অবগত করলে উনি আমাদের সার্বিক সহযোগিতা করছেন। পাশপাশি স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উর্দ্ধতন কর্মকর্তা আকবর হোসেন ভাই ও সমাজ সেবক জুয়েল ভাই পাঁশে থাকবেন বলে আশ্বাস দেন। সকলে কাজলের জন্য দোয়া ও আর্শিবাদ করবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন