হোম অন্যান্যসারাদেশ টাঙ্গাইলে রেললাইনের ওপর বাস, ২ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক

অনলাইন ডেস্ক :

টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে বাস‌টি মহাস‌ড়‌কের পা‌শেই রেললাইনে উঠে প‌ড়ে‌ছে। এতে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল।

শুক্রবার (১৪ এপ্রিল) দুপুর পৌ‌নে দুইটার দি‌কে ঢাকা-বঙ্গবন্ধু সেতু-পূর্ব মহাসড়‌কের কালিহাতী উপজেলার কামাখ্যা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

এদি‌কে দুর্ঘটনার পর বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনে মৈত্রী এক্স‌প্রেসসহ বি‌ভিন্ন স্টেশনে কয়েকটি ট্রেন আটকা পড়েছিল। প‌রে দুর্ঘটনা কবলিত বাস‌টি সরিয়ে নেয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ইউনিটি পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাস‌টি মহাসড়‌কের কামাখ্যা মোড় এলাকায় পৌঁছা‌লে বিপরীত দিক থেকে আসা এক‌টি পিকআপ ভ‌্যানের সঙ্গে মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে বাস‌টি মহাসড়‌কের পা‌শেই রেললাইনের ওপর উঠে প‌ড়ে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনের মাস্টার (বু‌কিং ) রেজাউল ক‌রিম জানান, বাস ও পিকআপ ভ‌্যা‌নের মু‌খোমু‌খি সংঘর্ষের ফলে বাস‌টি রেললাইনের ওপর উঠে প‌ড়ে। দুর্ঘটনার পর ট্রেন চলাচল বন্ধ হ‌য়ে যায়। এতে বি‌ভিন্ন স্টেশনে ভারতের মৈত্রী এক্স‌প্রেসসহ কয়েকটি ট্রেন আটকা প‌ড়ে। প‌রে বাস‌টি রেললাইন থেকে অপসারণের পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই ) মশিউর রহমান বলেন, ‘দুর্ঘটনায় কেউ মারা যায়ন‌ি। ত‌বে বাস‌টির বেশ ক‌য়েকজন যাত্রী আহত হ‌য়ে‌ছে। তা‌দের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়েছে। এ ছাড়া রেললাইনে ওঠা বাসটি সরানো হয়েছে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন