হোম খেলাধুলা টস জিতে ‘অসম্ভব’ চ্যালেঞ্জ বেছে নিলেন স্টোকস

স্পোর্টস ডেস্ক:

অ্যাশেজের চতুর্থ টেস্টে টস জিতেছে স্বাগতিক ইংল্যান্ড। টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে ইংলিশ অধিনায়ক বেন স্টোকস। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে টস জিতে বোলিং নিয়ে এখন পর্যন্ত কোন দল জয় পায়নি। তবে অসম্ভব এই চ্যালেঞ্জটাই বেছে নিলেন ইংলিশ অধিনায়ক।

অ্যাশেজের চতুর্থ টেস্টে বুধবার (১৯ জুলাই) এরই মধ্যে টস অনুষ্ঠিত হয়েছে। তবে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক। টেস্টে টস জিতে প্রথমে বোলিং করে কোন দল এখন পর্যন্ত জিততে পারেনি ওল্ড ট্রাফোর্ডে। তবে এই চ্যালেঞ্জটাই নিলেন স্টোকস। টস জিতে ইংলিশ অধিনায়ক বলেন, ‘আশা করি আমরা এই রেকর্ডটা করতে পারবো। আমরা অস্ট্রেলিয়াকে দুইবারই অলআউট করতে চাই।

এদিকে চতুর্থ টেস্ট শুরু হওয়ার আগেই দুই দল তাদের একাদশ ঘোষণা করে দিয়েছিল। ফলে একাদশে কারা আছেন, সবারই মোটামুটি জানা। দুই দলই একাদশে পাঁচ পেসার নিয়ে খেলছে।

অস্ট্রেলিয়ার একাদশ
ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মারনাস লাবুশেন, স্টিভ স্মিথ, ট্রেভাস হেড, মিচেল মার্শ, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (অধিনায়ক) এবং জশ হ্যাজেলউড।

ইংল্যান্ড একাদশ
জ্যাক ক্রাওলি, বেন ডাকেট, মঈন আলী, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ক্রিস ওকস, মার্ক উড, স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন