হোম অন্যান্যসারাদেশ ঝিনাইদহ ডিবি পুলিশের হাতে টাকা দ্বিগুণ করার প্রতারক চক্রের এক সদস্য গ্রেপ্তার ;সরঞ্জামাদি উদ্ধার

ঝিনাইদহ ডিবি পুলিশের হাতে টাকা দ্বিগুণ করার প্রতারক চক্রের এক সদস্য গ্রেপ্তার ;সরঞ্জামাদি উদ্ধার

কর্তৃক
০ মন্তব্য 77 ভিউজ

ঝিনাইদহ অফিসঃ

ঝিনাইদহে টাকা দ্বিগুণ করার নামে প্রতারণা মূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে বকুল মোল্লা (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে তাকে শহরের আজাদ রেস্ট হাউজ থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত বকুল মোল্লা সদর উপজেলার বিত্তি বাগডাঙ্গা গ্রামের মৃত আলী কদর মোল্লা’র ছেলে।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শহরের আজাদ রেস্ট হাউজে এমন একজন লোক অবস্থান করছে সে টাকা দিগুন করে দেওয়ার নামে লোকের সাথে প্রতারণা করে যাচ্ছে।খবর পেয়ে ঘটনার সত্যতা যাচায়ের জন্য সেখানে অভিযান চালানো হয়।এসময় ঘটনাস্থলে থাকা বকুল মোল্লা সহ তার কাছে থেকে প্রতারণা মূলক উপকরণ হিসেবে ০২( দুই) টি কালচে রঙের কাচের টুকরা, ০৩ (তিন) টি ছোট শিশি যার ০২ (দুই) টি তে সাদা রঙের তরল পদার্থ ও ০১ (এক) টিতে অর্ধেক পরিমাণ খয়েরি রঙের তরল পদার্থ,০১ (এক) টি কাটার,০৪ (চার) টি পাঁচশত টাকার নোট,যাহার ০৩ (তিন) টি তে খয়েরি রং মাখানো,০১ (এক) টি তে হালকা খয়েরি রং মাখানো, দুই টুকরা ধূসর রং মাখানো, পাঁচশত টাকার নোট সাইজের কাগজ,০২ (দুই) পাতা সাদা কাগজ সহ গ্রেফতার করা হয়েছে।

ডিবি আরও জানান, এসব উপকরণ দিয়ে তিনি টাকা দিগুন করে দেওয়ার নামে দীর্ঘদিন ধরে বিভিন্ন সরলমনা লোকের সাথে প্রতারণা করে আসছিলেন। তারা বলেন জিজ্ঞাসা বাদের পর বিস্তারিত জানা যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন