হোম অন্যান্যসারাদেশ ঝিনাইদহে পুলিশের সাথে এসে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, প্রতিবাদে সড়ক অবরোধ

ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপায় পুলিশের সাথে এসে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে হাফিজুর রহমান নামের এক ব্যাক্তি। এ ঘটনার পর শৈলকুপা থানার এক এসআই, পুলিশ সদস্যসহ ৩ জনকে আটক করে এলাকাবাসী। এদিকে ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার বিকেলে শৈলকুপার গাড়াগঞ্জ এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে হাবিবপুর গ্রামের মজিদ শেখের ছেলে সেজান হোসেন ও ভাতিজা আশার সাথে গাড়াগঞ্জ এলাকার আশরাফুলের ছেলে সজীবুলের মারামারি হয়।

এ ঘটনার পর শনিবার রাত সাড়ে ৮ টার দিকে সেজানের ভাই হাফিজুর রহমান শৈলকুপা থানার এস আই সাজ্জাদ হোসেন, কনস্টেবল রাশেদ হোসেনসহ আরও কয়েকজনকে সাথে নিয়ে গাড়াগঞ্জ বাজারে আসে। এসময় তারা গাড়াগঞ্জ স্ট্যান্ডে বসে থাকা আশরাফুলকে মারধর শুরু করে।

এক পর্যায়ে আশরাফুলকে ছুরিকাঘাত করে হাফিজ। এ ঘটনারপর আশপাশের লোকজন ছুটে এলে এস আই সাজ্জাদ পুলিশ পরিচয় দেয়। ঘটনাস্থল থেকে অন্যরা পালিয়ে গেলেও এস আই সাজ্জাদ, কনস্টেবল রাশেদ ও হাফিজকে আটক করে রাখে এলাকাবাসী।

এদিকে ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে বিক্ষুব্ধ এলাকাবাসী। প্রায় ৩০ মিনিট সড়ক অবরোধের পরে সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম ও শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে পৌঁছে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে এলাকাবাসী সড়ক অবরোধ তুলে নেয়। পরে হাফিজ, পুলিশের এস আই, কনস্টেবলকে উদ্ধার করে নিয়ে যায় তারা।

এ ব্যাপারে পুলিশের সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন