হোম অন্যান্যসারাদেশ ঝিকরগাছায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার : প্রধান অভিযুক্ত আটক

ঝিকরগাছায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার : প্রধান অভিযুক্ত আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 104 ভিউজ
ঝিকরগাছা(যশোর) প্রতিনিধিঃ 
সারাদেশে যখন ধর্ষণের বিরুদ্ধে জোর প্রতিবাদ হচ্ছে, জনগণের দাবির মুখে যখন সরকার ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডর বিধান করেছে, ঠিক সেই সময় ঝিকরগাছায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। বুধবার (১৪ অক্টোবর) রাতে ঝিকরগাছা সদর ইউনিয়নের মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম রুফি মিয়া ওরফে শুভ (২৬)। তিনি ওই ইউনিয়নের দোস্তপুর গ্রামের নিয়ামত আলীর জামাতা।
বৃহষ্পতিবার গৃহবধূর স্বামী বাদী হয়ে ঝিকরগাছায় থানায় এ ব্যাপারে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। যার নং- ৯, তারিখ-১৫/১০/২০২০। মামলার অন্য আসামিরা হলেন, দোস্তপুর গ্রামের মৃত মফিজুর মেম্বারের ছেলে রাহুল (২২), শওকত আলীর ছেলে সোহান (২৩) ও মৃত মোশারফের ছেলে সাদ্দাম (২০)।
ভুক্তভোগীর স্বামী জানান, নিয়ামত আলীর জামাতা রুফি মিয়া ওরফে শুভ স্ত্রীকে ফোন করে দরকারি কথা আছে বলে বাড়ির পাশের রাস্তায় আসতে বলেন। তার স্ত্রী রাস্তায় পৌঁছানো মাত্রই শুভ তাকে ধরে মাঠের মধ্যে নিয়ে পূর্বপরিকল্পিতভাবে গণধর্ষণ করে। সে ছাড়াও রাহুল, সোহান ও সাদ্দাম তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার স্বামী বাদী হয়ে চারজনকে আসামি করে মামলা করেছেন। মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন