হোম অন্যান্যসারাদেশ ঝিকরগাছায় আনসার-ভিডিপি’র সদস্যদের মধ্যে বইছে প্রতিহিংসার ঝড় 

ঝিকরগাছায় আনসার-ভিডিপি’র সদস্যদের মধ্যে বইছে প্রতিহিংসার ঝড় 

কর্তৃক Editor
০ মন্তব্য 68 ভিউজ
ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ 
যশোরের ঝিকরগাছা আনসার-ভিডিপি’র সদস্যদের মধ্যে বইছে প্রতিহিংসার ঝড়। মোছাঃ জোবাইদা আনসার-ভিডিপি’র ঝিকরগাছা পৌরসভার ০২নং ওয়ার্ড দলনেত্রী। আনসার-ভিডিপি’র অফিসের নিয়মানুয়ায়ী কোন সদস্য পরপর তিন মিটিংয়ে উপস্থিত না হলে তার বিরুদ্ধে অফিসিয়াল ব্যবস্থা গ্রহণের নিয়ম রয়েছে।
সেই নিয়মের পরিপ্রেক্ষিতে মোছাঃ জোবাইদা অফিসের পরপর তিনটি মিটিংয়ে উপস্থিত না হওয়া এবং চট্টোগ্রামের একটি গার্মেসে চাকরী করার তথ্য অফিস জানতে পেরে তাকে (মোছাঃ জোবাইদা) অফিসের পক্ষ হতে পরপর তিনটি নোটিশ দেন।
তবুও তাকে অফিসে উপস্থিত না পেয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষ ১ জানুয়ারী ২০২০ হতে তার বেতন বা সম্মানী ভাতা বন্ধ করেন। কিন্তু আনসার-ভিডিপি’র ঝিকরগাছা পৌরসভার ০২নং ওয়ার্ড দলনেত্রী মোছাঃ জোবাইদা তার পিতার বাড়ি বল্লা গ্রামে, তার প্রথম স্বামীর গ্রামের বাড়ি ফুলবাড়ি, সে থাকতো কৃষ্ণনগর ৪নং ওয়ার্ডের বাসিন্দা হলেও সে তার নিজের জাতীয় পরিচয়পত্র ও নাগরিক সনদপত্র কারসাজি করে পৌরসভার ০২নং ওয়ার্ড দলনেত্রী হন এবং বর্তমানে তিনি ২নং মাগুরা ইউনিয়নের কায়েমকোলা গ্রামের আনসার-ভিডিপি’র উপজেলা কোম্পানীর কমান্ডার রমজান আলীর স্ত্রী বলে অভিযোগ পাওয়া গেছে। আনসার-ভিডিপি’র অফিস তার বেতন বা সম্মানী ভাতা বন্ধ করে দেওয়ার করণেই তার মধ্যে বইছে প্রতিহিংসার ঝড়। সেই ঝড়ের বাতাস বইতে বইতে তিনি আনসার-ভিডিপি’র অন্যান্য ০৭জন সদস্যের নাম উল্লেখ করে জাতীয় পরিচয়পত্র জালিয়াতি কথা উল্লেখ করে জেলা কমান্ড্যান্ট’র নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জাতীয় পরিচয়পত্র জালিয়াতিতে অভিযুক্তরা হলেন, পৌরসভার ০৯নং ওয়ার্ডের বাসিন্দা ০৭নং ওয়ার্ডের দলনেত্রী স্বপ্না, পৌরসভার ০৯নং ওয়ার্ডের বাসিন্দা ০৭নং ওয়ার্ডের দলনেতা আশিক, পৌরসভার ০৬নং ওয়ার্ডের বাসিন্দা ০৫নং ওয়ার্ডের দলনেতা আসাদুল (আশা), ৬নং ঝিকরগাছা উইনিয়নের বাসিন্দা পৌরসভার ০৪নং ওয়ার্ডের দলনেতা ইব্রাহীম, ০৬নং ঝিকরগাছা ইউনিয়নের বাসিন্দা পৌরসভার ০৬নং ওয়ার্ডের দলনেতা হাবিবুর রহমান, পৌরসভার ০১নং ওয়ার্ডের বাসিন্দা ০২নং ওয়ার্ডের দলনেতা আনিছুর রহমান এবং পৌরসভার ০৪নং ওয়ার্ডের বাসিন্দা ০৩নং ওয়ার্ডের দলনেত্রী চুমকী। উক্ত অভিযোগের বিষয়ে আনসার-ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট ঝিকরগাছা উপজেলার ভারপ্রাপ্ত আনসার-ভিডিপি কর্মকর্তার নিকট তদন্তের জন্য পাঠিয়েছেন। ঝিকরগাছা উপজেলা ও পৌর সদরের নিয়োগকৃত সকল আনসার-ভিডিপি সদস্যদের জাতীয় পরিচয়পত্র ও নাগরিক সনদপত্র পুনরায় তদন্ত করে দেখার জন্য দাবী করেছেন এলাকার সচেতন মহল।
এই বিষয়ে আনসার-ভিডিপি’র পৌরসভার ০২নং ওয়ার্ড দলনেত্রী মোছাঃ জোবাইদা বলেন, প্রথমে আমি ভেবেছিলাম অভিযোগ করলে স্যার এইটার বিষয়ে নিয়ে একস্থানে বসিয়ে মিলমিশ করে দিবে কিন্তু এতে পর্যন্ত হবে এটা আমি ভাবতে পারিনি।
ঝিকরগাছা উপজেলা আনসার-ভিডিপি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মোছাঃ আনোয়ারা খাতুন বলেন, আমাদের আনসার-ভিডিপি’র ঝিকরগাছা পৌরসভার ০২নং ওয়ার্ড দলনেত্রী মোছাঃ জোবাইদা জেলা কমান্ড্যান্ট’র নিকট লিখিত অভিযোগ দিয়েছে। এই বিষয়ে জেলা কমান্ড্যান্ট আমার নিকট তদন্তের জন্য পাঠিয়েছে। আমি তদন্ত পূর্বক সঠিক তথ্য জেলা কমান্ড্যান্ট’র নিকট পাঠাবো। বর্তমানে বিষয়টি তদন্ত পূর্বক রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন